সোমবার, ১৬ মে ২০২২, ০৬:০১ অপরাহ্ন

সিলেটে বিপুল পরিমাণ চোরাই বৈদ্যুতিক তারসহ গ্রেফতার ৫

সিলেটে বিপুল পরিমাণ চোরাই বৈদ্যুতিক তারসহ গ্রেফতার ৫

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক
সিলেটের দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ চোরাই বৈদ্যুতিক তার সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় এই কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ী জব্ধ করে পুলিশ।

২৫ মে মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বরে ঢাকাগামী আঞ্চলিক মহাসড়কের আন্ডারপাস রেলওয়ে ওভারব্রিজে পাকা রাস্তার উপর চেকপোাষ্ট করাকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- শিববাড়ীর সোনারগাঁওয়ে গফুর মিয়ার বাসার ভাড়াটিয়া মৃত ফজর আলীর ছেলে মো. শাহানুর মিয়া @ মাসুদ (৩৮) ও তার ভাই মো. পাখি @ ফাকি মিয়া (২৮), একই ঠিকানার মৃত মো: শাহানুর মিয়া মাসুদের ছেলে মো. সেলিম মিয়া @ সাগর (২৮), গোটাটিকরের মুকিত মিয়ার বাসার ভাড়াটিয়া মৃত তুফান আলীর ছেলে কামাল হোসেন (৩২), গোটাটিকরের শাহজাহান মিয়ার কলোনীর মৃত হোসেন আলীর ছেলে মো: ইসমাইল (৩০)।

জানা গেছে, দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বরে ঢাকাগামী আঞ্চলিক মহাসড়কের আন্ডারপাস রেলওয়ে ওভারব্রিজে পাকা রাস্তার উপর চেকপোাষ্ট করাকালে তাদের গ্রেফতার করা হয়। এসময় একটি মিনি পিকআপ গাড়ী, যার রেজি: নং- ঢাকা মেট্রো-ন-১৩-৭১৯৩ জব্ধ করা হয়। সর্বমোট-৩০৫ কেজি বৈদ্যুতিক তার, ০১টি দুই হাতল বিশিষ্ট তার কাটার ডিজিটাল কাটার, ০১টি ছোট কাটিং প্লাস, ০১টি সিলভার রংয়ের সেলাই রেঞ্চ, ০৩টি রডের টুকরা উদ্ধার করে পুলিশ। আসামীদের গাড়ীতে থাকা বিপুল পরিমাণ বৈদ্যুতিক তার সংক্রান্তে জিজ্ঞাসা করলে, তারা বৈদ্যুতিক তার সংক্রান্তে কোন সদত্তোর দিতে পারেনি। পরে আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং-২৬, তারিখ-২৫/০৫/২০২১খ্রিঃ ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো: মনিরুল ইসলাম।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo