মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:৩১ অপরাহ্ন

সিলেটে বিদেশি পিস্তলসহ যুবলীগ কর্মী সাইদুল গ্রেফতার

সিলেটে বিদেশি পিস্তলসহ যুবলীগ কর্মী সাইদুল গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ
ইনসেটে- লাল বক্সে যুবলীগ কর্মী সাইদুল


নিজস্ব প্রতিবেদক

সিলেটে বিদেশি পিস্তলসহ সিলেট মহানগর যুবলীগের এক কর্মীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯। তার নাম সাইদুল হক সাঈদ। সোমবার ২ আগস্ট রাত ১১টার দিকে নগরীর হাউজিং এস্টেট এলাকার একটি গলি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সাইদুল হক সাইদ সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং ছাতক উপজেলার কাশিপুর গ্রামের মো. শফিক উল্লাহর ছেলে। তিনি সিলেট নগরীর ফাজিল চিশত আবাসিক এলাকার ২৫/৪ নং রফিক চৌধুরীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকেন। বর্তমানে তিনি সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু’র অনুসারী।

 

সোমবার ২ আগস্ট রাত

১১টার দিকে নগরীর হাউজিং এস্টেট এলাকার একটি গলি থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পিস্তলের গুলি ৮ রাউন্ড, শর্টগান কার্তুজ ৫ রাউন্ড, ২টি রাম দা ও ১টি বড় ছোরা উদ্ধার করে র‍্যাব-৯।

 

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার

মেজর মাহফুজুর রহমান জানান, সোমবার ২ আগস্ট রাত ১১টার দিকে নগরীর হাউজিং এস্টেট এলাকার কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর কার্যালয় সংলগ্ন মসজিদের সামনে থেকে সাইদকে গ্রেফতারের করে র‍্যাবের একটি দল। পরে তার কাছ থেকে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার করে র‍্যাব-৯।

এসময় অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরিফুল ইসলাম (পিএসসি, এএসসি), মেজর মাহফুজুর রহমান ও এএসপি সোমেন মজুমদার।

sylhetlive24.com/সিলেট লাইভ

এদিকে, সাইদকে গ্রেফতারের পর ‘হাউজিং এস্টেট থেকে প্রকাশ্যে অস্ত্রের মুখে যুবক অপহরণ’ এমন গুজব ছড়িয়ে পড়ে পুরো সিলেটে। এতে ওই এলাকার মানুষের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়। তবে তৎক্ষণাৎ আম্বরখানা ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মানুষকে বিষয়টি অবহিত করে পরিস্থিতি শান্ত করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo