মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

সিলেটে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা, একদিনে ৫ জনের মৃত্যু

সিলেটে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা, একদিনে ৫ জনের মৃত্যু

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক

সিলেটে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। এরই সাথে বেড়েছে মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনা আক্রান্ত আরও পাঁচ জন রোগীর মৃত্যু হয়েছে। আক্রান্ত শনাক্ত হয়েছেন আরও ৯৯ জন।

মৃত পাঁচ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় তিন জন, সুনামগঞ্জে একজন ও মৌলভীবাজারে এক জন। এছাড়া নতুন করে আক্রান্ত ৯৯ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৫৯ জন, ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৬ জন, সুনামগঞ্জের নয় জন, হবিগঞ্জে আট জন ও মৌলভীবাজারের সাত জন।

রোববার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এ পর্যন্ত সিলেট বিভাগে মোট মৃত্যু হয়েছে ৪৬৭ জনের। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৩৮১ জন, সুনামগঞ্জে ৩২ জন, হবিগঞ্জে ১৯ জন ও মৌলভীবাজারে ৩৫ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, এ পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা শনাক্ত হয়েছেন ২৫ হাজার ২৮ জনের। আর সুস্থ হয়েছেন ২৩ হাজার ২৭৩ জন। আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় রয়েছেন ১৬ হাজার ৫৬৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯৪৩ জন, হবিগঞ্জে ২ হাজার ৬৪১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৮৭৮ জন।

এদিকে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে বেড়েছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। রোববার পর্যন্ত সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ৩২৯ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৩১১ জন, সুনামগঞ্জে ছয়জন, হবিগঞ্জে দুইজন, মৌলভীবাজারে ১০ জন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo