মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৫০ অপরাহ্ন

সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল

সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট শহরতলীতে বন্যা কবলিত পানিবন্ধি অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম এ হাসান জেবুল।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে শহরতলীর টুকেরবাজার একটি আশ্রয় কেন্দ্র ও টুকেরগাও এলাকায় এসব খাবার বিতরণ করা হয়। পরে তিনি বিভিন্ন এলাকা ঘুরে দেখেন ও বন্যা দুর্গতদের দুর্বিষহ জীবনযাপনের কথা শোনেন।

বৃহস্পতিবার বিকেলে প্রথমে টুকেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে অর্ধশতাধিক পরিবারের মধ্যে শুকনো খাবার তুলে দেন। পরে টুকেরগাও ও তার প¦ার্শবর্তী কয়েকটি এলাকায় বন্যার্তদের মধ্যে শুকনো খাবারের প্যাকেট বিতরণ করেন। এসময় তাদেরকে পরবর্তীতে আরও সহযোগীতার আশ্বাস দেন তিনি।

খাবার বিতরণকালে এটিএমএ হাসান জেবুল বলেন, ভয়াবহ বন্যা পরিস্থিতিতে প্রতিটি মানুষ অসহায় হয়ে পড়েছে। বন্যা দুর্গত প্রতিটি পরিবারই দুর্বিষহ জীবনযাপন করছে। সরকারিভাবে ত্রাণ বিতরণ করা হচ্ছে। এর বাইরে দলমত নির্বিশেষে সবাইকে অসহায় বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানো উচিত। বিশেষ করে বিত্তবানরা এগিয়ে আসতে হবে।

খাবার বিতরনের সময় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল আজিজ মনু, সাংগঠনিক সম্পাদক সাহান আহমদ চৌধুরী, স্থানীয় মুরব্বী আব্দুস শুকুর মাস্টার, শিক্ষক জুনায়েদ খোরাসানি, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক মিটুন দত্ত, টুকেরবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নেওয়াজ উদ্দিন, স্থানীয় মুরব্বি মহি উদ্দিন, গিয়াস উদ্দিন মেম্বার, সুন্দর আলী, রেজাউল করিম মোস্তাক, ফজলুল করিম ফুল মিয়া, তুষার আহমদ, লায়েক, যুবলীগ নেতা ফারুক আহমদ মনি প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo