মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন

সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন

সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

ব্যক্তিগত উদ্যোগে নগরীতে বন্যা কবলিত তিন শতাধিক পরিবারে শুকনা খাবার, ফল, মোমবাতি ও বিশুদ্ধ পানি বিতরণ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। বুধবার বিকালে নগরীর তেররতন, মাছিমপুর ও আশপাশের এলাকায় কয়েকটি আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের পাশে গিয়ে তাদের খোজ-খবর নেন এবং তিনি খাবার, মোমবাতি ও বিশুদ্ধ পানি বিতরণ করেন।

এ সময় সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনকে ভালোবাসেন বলেই সকল মন্ত্রীকে এবং নেতাকর্মীকে দুর্গত মানুষের কাছে পাঠিয়েছেন। সবাই মিলে এক সাথে এই দুর্যোগ মোকাবেলা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় আপনাদের খবর রাখছেন। আপনাদের খাদ্য এবং ওষুধের জন্য কাউকে চিন্তা করতে হবে না।

দেশের পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এবং দেশের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এসে বন্যায় ক্ষতিগ্রস্তদের খবর নিয়েছেন এবং পর্যাপ্ত পরিমাণ ত্রাণ অন্যান্য সহায়তার ব্যবস্থা করেছেন। সরকারের সাথে আমরাও ব্যক্তিগতভাবে যার-যার সামর্থ অনুযায়ী বন্যার্তদের পাশে দাড়ানোর চেষ্টা করছি। ইনশাআল্লাহ, আমরা সকলে মিলে এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো।

এ সময় সিলেট সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদ,সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শাহ আলম শাওন,ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় কমিটির সদস্য হুসাইন মোহাম্মদ সাগর,তাঁতী লীগের কেন্দ্রীয় সদস্য কালাম আহমদ,মহানগর তাঁতী লীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম মুবিন,যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকন,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহেদ, শেখর, খায়ের মাস্টার, সালাম, ফটিজ মিয়া,যুবলীগ নেতা নাহিদ রহমান সাব্বির,ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুদ,হাবিবুর রহমান পাভেল, মুশফিক রুমু,রুবেল আহমদ সোহাগ, সিলেট ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডা. সাইফুল ইসলাম,ছাত্রলীগ নেতা সবুর আহমদ দিপু, ফাহিম রশীদ চৌধুরী, ফাহিম আহমদ হামিম,মনিরুল হক সাকিব, হামিম আহমদ, তারেক আহমদ তপু, আব্দুল আজিজ জনিসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo