মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন

সিলেটে বন্যার্তদের পাশে মহানগর পুলিশ ও বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থা

সিলেটে বন্যার্তদের পাশে মহানগর পুলিশ ও বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থা

sylhetlive24/সিলেট লাইভ



সিলেট লাইভ ডেস্ক

সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় পানিবন্দী হয়ে অসহায় ও ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছেন অনেক এলাকার মানুষ। আর এই কঠিন সময়ে দেশ ও বিদেশে বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থার আহবানে সিলেট মহানগর পুলিশের সহযোগিতায় শহরতলীর সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজ, প্রাথমিক বিদ্যালয় ও সুন্নিয়া মাদ্রাসায় প্রায় ৮’শ বন্যায় পানি বন্দী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও রান্না করা খাবারসহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।

সংস্থা’র সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতি প্রাপ্ত ডিআইজি অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ) গৌতম দেব এবং এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির।

এছাড়া সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে বন্যাকবলিত মানুষদের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে বিশুদ্ধ পানি সরবরাহ অব্যাহত আছে।

এসময় আরও উপস্থিত ছিলেন- সংস্থা’র উপদেষ্টা মো. আলতাফ হোসেন, সভাপতি মো. রিমাদ আহমদ রুবেল, সাধারণ সম্পাদক মমতাজুল করিম খান জামিল, মাওঃ নিয়ামত উল্লাহ খাসদবীরি, আনহার মিয়া, শাহরিয়ার আহমদ তারেক, তানবির চৌধুরী, মাহফুজ ইসলাম পিয়াল, সায়েক আহমদ, মেহেদী হাসান অপি, মিজান মিয়া, বুরহান মিয়া, এনামুল হক, লোহিত মিয়া, রাজা আহমদ প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo