মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:৩২ অপরাহ্ন

সিলেটে ফেন্সিডিলসহ জেলা যুবদলের সদস্য জিএম বাপ্পী গ্রেফতার

সিলেটে ফেন্সিডিলসহ জেলা যুবদলের সদস্য জিএম বাপ্পী গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেট জেলা যুবদলের সদস্য জিএম বাপ্পীসহ ২ জনকে ৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করছে এসএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুর ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বড়শালাস্থ বাইপাস পয়েন্টে চেকপোষ্ট স্থাপন করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জি এম বাপ্পী (৩৪) সিলেট জেলা যুবদলের সদস্য ও নগরীর ইলেকট্রিক সাপ্লাইয়ের গোয়াইপাড়ার মল্লিকা-৫২/১ নং বাসার মৃত আব্দুল মালিকের ছেলে এবং হবিগঞ্জ জেলার দরিয়াপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে বাবুল মিয়া (৪৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বড়শালাস্থ বাইপাস পয়েন্টে মঙ্গলবার দুপুরে চেকপোষ্ট স্থাপন করে তাদের ব্যবহৃত প্রাইভেটকার TOYOTA PREMIO তল্লাশি করে উপস্থিত জনতার সম্মুখে ৭ (সাত) বোতল ফেন্সিডিল উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৯ হাজার ৮শত টাকা। এসময় TOYOTA PREMIO প্রাইভেটকার উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এসএমপির এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন নির্দেশনায় এসআই (নিরস্ত্র) গৌতম চন্দ্র দাশ সঙ্গীয় এসআই (নিঃ) পলাশ চন্দ্র দাশ, এএসআই (নিঃ) মোঃ রিমন খাঁন ও ফোর্সসহ এই অভিযান পরিচালনা করেন। পরবর্তীতে থানায় হাজির হয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। বাদীর এজাহারের প্রেক্ষিতে এয়ারপোর্ট থানার মামলা নং-১২, তাং-১৫/০২/২০২২খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(ক)/৩৮ রুজু হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo