শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
জকিগঞ্জে চলছে মাইকিং : ঢুকছে পানি, ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে ছ্যাঁকা! ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের জামিন লাভ, কারা ফটকে সংবর্ধনা বজ্রপাতে তিন শিশুর মৃত্যু শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহিতা বিষয়ক সংলাপ সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : ডা. শিপলু জগন্নাথপুরে মসজিদ নির্মাণের নামে সরকারি স্কুলের জমি দখল সিলেট সদর উপজেলা যুবদল থেকে ডালিম বহিস্কার সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে উপশহরে পানিবন্দি মানুষের পাশে দিদার রুবেল অ্যাড. জামানের মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের কাউন্সিলর পদপ্রার্থী রুবি আলমের উদ্যোগে খাদ্য বিতরণ সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের গ্রেফতারে কয়েছ লোদীর নিন্দা দেশের মানুষ সরকারের পাশে, ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী
সিলেটে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ, অন্য মেয়ে নিয়ে চম্পট

সিলেটে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ, অন্য মেয়ে নিয়ে চম্পট

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক
সিলেটে এক ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী রুপচেং গ্রামের ফজু মিয়ার ছেলে এনাম আহমেদ।

জানা গেছে, জৈন্তাপুরে উপজেলার গৌরিশংকর গ্রামের এক মেয়ের সাথে রুপচেং গ্রামের ফজু মিয়ার ছেলে এনাম আহমেদ (২৮) এর প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের আশ্বাস দিয়ে মেয়েকে নিয়ে তার আত্মীয়ের বাড়ীতে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরে মেয়েটি গর্ভবতী হয়ে গেলে আসামী বিয়ের আশ্বাসে তার গর্ভপাত ঘটায়। পরবর্তীতে এনাম একই গ্রামের অন্য আরেকটি মেয়েকে নিয়ে অন্যত্র পালিয়ে যায়।

এসংক্রান্ত বিষয়ে মেয়েটি বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা রুজুর পর হতে আসামী এনাম আহমেদ পালিয়ে যায় অন্যত্র।

মামলা রুজুর পর সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র সার্বিক দিক নির্দেশনায় জৈন্তপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদের নেতৃত্বে জৈন্তপুর মডেল থানা পুলিশ এজাহার নামীয় আসামীকে গ্রেফতারে সাড়াশি অভিযান পরিচালনা করে। কিন্তু আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভ্যব হয়নি।

পরে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার ধর্ষণ মামলার সেই আসামী এনাম আহমেদকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা এলাকা থেকে জৈন্তাপুর মডেল থানা পুলিশ গ্রেফতার করে। পরে তাকে আদলত মাধ্যমে কারাগারে প্রেরন করে করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও মিডিয়া অফিসার মো. লুৎফর রহমান






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo