বুধবার, ০৬ Jul ২০২২, ১০:১৮ অপরাহ্ন

সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত

সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে টানা বৃষ্টি আর সীমান্তের ওপার থেকে আসা ঢলে সুরমা নদীর পানি বৃদ্ধি পেয়ে গত দুই দিন থেকে তলিয়ে গেছে নগরীসহ জেলার বেশিরভাগ এলাকা। এ কারণে আগামী ২০মে সিলেট জেলায় অনুষ্ঠিতব্য প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ২০২০-এর লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ৩ জুন এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

গতকাল বুধবার (১৮ মে) রাতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করে বলেন,বন্যার কারণে সিলেটের পরীক্ষা স্থগিত করা হয়েছে। বাকি জেলাগুলোতে নির্দিষ্ট সময়সূচি অনুযায়ী পরীক্ষা হবে।

এরআগে মন্ত্রণালয় থেকে জানানো হয়, আগামী ২০ মে শুক্রবার তিন ধাপের সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হবে। আবেদনকারীর নিজ নিজ জেলায় সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীরা ওয়েবসাইটে Username এবং Password দিয়ে অথবা এসএসসির রোল, বোর্ড ও পাশের সন দিয়ে লগ ইন করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

এসময় প্রার্থীদের অবশ্যই প্রবেশপত্রের রঙিন প্রিন্ট এবং নিজের জাতীয় পরিচয় পত্র সঙ্গে আনতে হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo