শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:২০ অপরাহ্ন

সিলেটে প্রাণ চকলেটে ভয়ংকর পোকা!

সিলেটে প্রাণ চকলেটে ভয়ংকর পোকা!

sylhetlive24/সিলেট লাইভ


 

সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীতে প্রাণ কোম্পানির চকলেটের প্যাকেটের ভিতরে এবার পাওয়া গেলো মলমূত্র ও নর্দমার পোকা। নগরীর কুমারপাড়া আবাসিক এলাকার একটি ডিপার্টমেন্টাল স্টোর থেকে কেনা প্রাণের চকলেটে পোকা পাওয়ার কথা জানান একজন ক্রেতা। মঙ্গলবার এ নিয়ে ভোক্তা অধিকার বিভাগে অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, সোমবার (২আগষ্ট) কুমারপাড়া আবাসিক এলাকার বাসিন্দা সংবাকর্মী জুলফিকার তাজুল স্থানীয় হাবিব ডিপার্টমেন্টাল স্টোর থেকে তার ১৮ মাস বয়সী কন্যার জন্য প্রাণের তৈরি একটি চকলেট কেনেন। বাসায় গিয়ে বাচ্চার হাতে চকলেট ধরিয়ে দিয়ে তিনি অন্য কাজে ব্যস্ত হয়ে পড়েন। এসময় বাচ্চার কান্নার আওয়াজ শুনে চকলেটটি হাতে নিয়ে দেখেন চকলেট এর পেস্ট থেকে পরপর কয়েকটি পোকা বের হয়ে আসছে। সাথে সাথে চকলেটটি তার শিশুর হাত থেকে মেঝেতে ফেলে দেন এবং পোকা থাকা অবস্থায় চকলেট নিয়ে ছুটে যান দোকানে। চকলেটের প্যাকেটের ভেতরে থাকা পোকা দেখান স্টোরের মালিককে। তাৎক্ষণিক দোকানের মালিক প্রাণ কোম্পানির সিলেট অঞ্চলের মার্কেটিং কর্মকর্তাকে বিষয়টি অবহিত করার আশ্বাস প্রদান করেন।

চকলেটের ভেতরে পোকা পাওয়ার বিষয়ে জানতে চাইলে হাবিব স্টোরের স্বত্তাধিকারী হাবিব হোসেন জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। একটি নামি দামি কোম্পানির পণ্যের প্যাকেটে পোকা পাওয়া অসতর্কতারই প্রমাণ। এর ফলে তার দোকানেরও সুনাম নষ্ট হয়েছে। তিনি কোম্পানির কাছে প্রতিকার চেয়েছেন। ইতিমধ্যে তিনি প্রাণ ব্যান্ডের চকলেট সহ সবগুলো শিশু আইটেম ফেরত দেবেন বলে ডিসপ্লে থেকে সরিয়ে রেখেছেন বলে জানান।

এদিকে মঙ্গলবার জুলফিকার তাজুল এ ঘটনার প্রতিকার চেয়ে ভোক্তা অধিকার বিভাগে মামলা করেছেন।

ভেক্তা অধিকার অধিদপ্তর এর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আমিরুল মাসুদ জানিয়েছেন, লিখিত অভিযোগ পাওয়ার পর তারা অনুসন্ধান শুরু করেছেন। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হবে বলে জানান তিনি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo