মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:০৭ অপরাহ্ন

সিলেটে পুলিশের চেকপোস্ট : ৬০টি যানবাহনে মামলা, ১২৯টি আটক

সিলেটে পুলিশের চেকপোস্ট : ৬০টি যানবাহনে মামলা, ১২৯টি আটক

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে কঠোর লকডাউনের নবম দিনে নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে অভিযান চালিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। করোনাভাইরাস এর ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউন এর কঠোর বিধি নিষেধ মহানগরবাসী কর্তৃক পালনে, শনিবার ৩১ জুলাই স্বাস্থ্যবিধি মেনে চলায় এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে দিবা রাত্র ৪৬টি চেকপোস্ট এবং সকল থানা- ফাঁড়ি-তদন্ত কেন্দ্র এলাকাধীন দিবারাত্র ৯৭টি টহল ডিউটিসহ নিরলসভাবে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করে করছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মুখপাত্র (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।

 

প্রতিদিনের মতো

তিনি জানান, প্রতিদিনের মতো শনিবার লডাউনের ৯ম দিনে লকডাউন বিধি নিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অভিযানে সিএনজি ৩১টি, মোটরসাইকেল ২০টি ও অন্যান্য ৯টিসহ সর্বমোট ৬০টি মামলা করা হয়।

এদিকে অভিযানে ৬০টি সিএনজি, ২৮টি মোটরসাইকেল অন্যান্য ৪১টি যানবাহনসহ মোট ১২৯টি যানবাহন আটক করা হয়।

এছাড়াও পুলিশি ডিউটির পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে ৫ টি ভ্রাম্যমাণ আদালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরীর বিভিন্ন স্থানে সর্বমোট ৭১ হাজার ১শ’ টাকা অর্থদণ্ড জরিমানা আদায় করা হয়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo