বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

মুজিববর্ষে এসএমপি ও পুনাক’র উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচি

মুজিববর্ষে এসএমপি ও পুনাক’র উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচি

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

“মুজিববর্ষে অঙ্গিকার করি সোনার বাংলা সবুজ করি” প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেট মেট্রোপলিটন পুলিশ ও পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এসএমপি’র উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১১ আগস্ট কর্মসূচির অংশ হিসেবে এসএমপি পুলিশ লাইন্স কম্পাউন্ডে বিভিন্ন ধরনের ফলজ বৃক্ষ রোপণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। অনুষ্ঠানে সদয় উপস্থিতি ছিলেন পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এসএমপি’র সভাপতি সম্মানিত পুলিশ কমিশনার মহোদয়ের সহধর্মিনী মিসেস ফারজানা শামীম।

বৃক্ষরোপন অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ফয়সাল মাহমুদ ও মিসেস ফয়সাল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) তোফায়েল আহমেদ ও মিসেস তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম ও মিসেস সোহেল রেজা, উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব সঞ্জয় সরকার ও মিসেস সঞ্জয় সরকার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও তাদের সহধর্মিনীগণ, সহকারী পুলিশ কমিশনারগন ও অন্যান্য অফিসারবৃন্দ।

sylhetlive24.com/সিলেট লাইভ

পরবর্তীতে পুলিশ কমিশনার মহোদয় এসএমপি’র পুলিশ লাইন্স এর নবনির্মিত ব্যারাক ভবনের বিনোদন কক্ষের উদ্বোধন করেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo