সোমবার, ০৪ Jul ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন

সিলেটে পুলিশের অভিযান : গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিলেটে পুলিশের অভিযান : গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে নগরীর মীরাবাজার থেকে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ১৬ আগস্ট সোমবার রাত প্রায় সাড়ে ৯টায় তাকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০০ (দুইশত) গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম ইমন মিয়া (২০)। সে সুনামগঞ্জের ধর্মপাশা থানার মাটিকাটা গ্রামের হোসেন আহমদের ছেলে। বর্তমানে সে শাহজালাল (রহঃ) মাজার মিনারতল এলাকায় বসবাস করে।

পুলিশ জানায়, সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় এসআই মো. আব্দুস সালাম, এসআই মো. হাসানুজ্জামান, এএসআই বিশ্বজিৎ রায়, এএসআই মো. ইকবাল হোসাইন, কনস্টেবল হুমায়ুন কবির, কনস্টেবল সুজিত কুমার দাস, কনস্টেবল উত্তম কুমার রায়, কনস্টেবল আব্দুর রাজ্জাক, কনস্টেবল মো. শহিদুল ইসলাম-দের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানাধীন মীরাবাজার আবিদ উদ্দিনের বসতবাড়ী সংলগ্ন পাকা রাস্তায় অভিযান পরিচালনা করে ইমনকে গ্রেফতার করে। এসময় তার হেফাজাত হতে আনুমানিক ২০০ (দুইশত) গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ তা জব্দ করে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মুখপাত্র (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায় যে, জব্দকৃত গাঁজা সিলেট জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকা সহ আশপাশ এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo