বুধবার, ০৬ Jul ২০২২, ১০:৩২ অপরাহ্ন

সিলেটে পুলিশের অভিযানে ৭ হাজার শলাকা ভারতীয় নাসির বিড়ি উদ্ধার

সিলেটে পুলিশের অভিযানে ৭ হাজার শলাকা ভারতীয় নাসির বিড়ি উদ্ধার

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটের এয়ারপোর্ট থানা পুলিশের অভিযানে বিপুল পরিমান আমদানি নিষিদ্ধ শেখ নাসির বিড়ি উদ্ধার করেছে পুলিশ। বুধবার ৪ আগস্ট রাত পৌনে ১০ টায় এয়ারপোর্ট থানাধীন টিলাপাড়া গ্রামে পলাতক আসামী জসিম উদ্দিন (৩২) বাড়ি থেকে উদ্ধার করা হয়।

জানা গেছে, এসএমপি’র এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মো. মফিজ উদ্দিন, থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন দ্বয়ের দিক নির্দেশনায় এসআই মো. আব্দুল আজিজ, এএসআই এখলাছুর রহমান ও ফোর্সদের সহায়তায় থানাধীন টিলাপাড়া গ্রামে পলাতক আসামী জনৈক জসিম উদ্দিন (৩২) এর বসতঘরে তল্লাশী করে খাটের নিচ থেকে সাদা চটের বস্তার ভিতরে কাগজে মোড়ানো অবস্থায় ১৪ প্যাকেট আমদানী নিষিদ্ধ ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়ি উদ্ধার করা হয়।

প্রতিটি প্যাকেটে ২০ টি আটিঁ করে প্রতিটি আটিঁতে ২৫ পিস করে

মোট ৭০০০ (সাত হাজার) শলাকা রয়েছে। এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে উদ্ধার পূর্বক এসআই মো. আব্দুল আজিজ জব্দ তালিকা মূলে জব্দ করেন। ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীসহ এলাকার লোজদেরকে জিজ্ঞাসাবাদ করিয়া পলাতক আসামী জসিম উদ্দিন (৩২), পিতা-আব্দুল জলিল, সাং-টিলাপাড়া, পোঃ সাহেবের বাজার, থানা-এয়ারপোর্ট, জেলা-সিলেট এর সম্পূর্ণ নাম ঠিকানা সংগ্রহ করেন। পরবর্তীতে থানায় হাজির হয়ে জব্দকৃত আলামত সহ পলাতক আসামীর বিরুদ্ধে বাদী হয়ে এজাহার দায়ের করেন। বাদীর এজাহারের প্রেক্ষিতে এয়ারপোর্ট থানার মামলা নং-০৬, তাং-০৪/০৮/২০২১খ্রিঃ, ধারা-১৯৭৪ সনের বিশষে ক্ষমতা আইনের ২৫B রুজু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মুখপাত্র (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo