বুধবার, ০৬ Jul ২০২২, ১০:১০ অপরাহ্ন

সিলেটে পুলিশের অভিযানে বিদেশী মদসহ একজন আটক

সিলেটে পুলিশের অভিযানে বিদেশী মদসহ একজন আটক

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটের শাহপরান (র.) থানা পুলিশের অভিযানে ৫ বোতল বিদেশী মদসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তিকে মো. ‍বিল্লাল মিয়া (৩১), সে হবিগঞ্জ জেলার মাধপপুর থানার বেলঘর গ্রামের আবুল মিয়া ওরফে আব্দুল কুদ্দুসের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ১৩ আগস্ট মধ্যরাতে শাহপরাণ (রহঃ) থানাধীন পরগনাস্থ ওসমান গনি সন্ট্রোল টি ফ্যাক্টরীর সামনে তামাবলি টু সিলেটগামী পাকা রাস্তা থেকে তাকে আটক করা হয়। এসময় প্লাস্টিকের বাজারের ব্যাগে রক্ষিত ৫ বোতল বিদেশী মদ WHISKY উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ সৈয়দ আনিসুর রহমান সার্বিক দিক নির্দেশনায় শাহপরাণ (রহ.) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সারোয়ার হোসেন ভূইয়াসহ সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার সংক্রান্তে বিশেষ অভিযান পরিচালনা করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ (রহঃ) থানাধীন পরগনা সাকনিস্থ ওসমান গনি সন্ট্রোল টি ফ্যাক্টরীর সামনে তামাবলি টু সিলেটগামী পাকা রাস্তার উপর পৌঁছামাত্র আসামী একটি সিএনজি যোগে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। এসময় ১টি সবুজ রংয়ের ফোরষ্টক সিএনজি অটো রিকশঅ যার রেজি নং- সিলেট-থ-১১-৩৬৩৯, মূল্য প্রায় পাঁচ লক্ষ টাকা। এসময় ১টি সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগে রক্ষিত কাচেঁর ৫ বোতল বিদেশী মদ (WHISKY) উদ্ধার করা হয়।

এ ঘটনায় ধৃত আসামীর বিরুদ্ধে শাহপরাণ (রহ.) থানার মামলা নং-১১, তারিখ-১২/০৮/২০২১খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ২৪(ক) রুজু করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মুখপাত্র (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo