রবিবার, ০৩ Jul ২০২২, ১১:৪২ অপরাহ্ন

সিলেটে পুলিশের অভিযানে জুয়াড়ী গ্রেফতার

সিলেটে পুলিশের অভিযানে জুয়াড়ী গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটের এয়ারপোর্ট থানা পুলিশের অভিযানে থানাধীন এলাকা বাদামবাগিচা থেকে জুয়া খেলার সরঞ্জামাদি এক জুয়াড়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত জুয়াড়ী বাদামবাগিচার ১৩/৪ নং বাসার মো. গোলাম আলী কাজী ছেলে মো. মাসুম কাজী (২৮)।

শনিবার ৭ আগস্ট রাত ১১টায় বাদামবাগিচার ৩নং গলির মাসুম কাজীর দোকানের সামনে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মো. মফিজ উদ্দিন এবং অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন এর নির্দেশনায় এসআই পলাশ চন্দ্র দাশ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বাদামবাগিচার ৩নং গলির মাসুম কাজীর দোকানের সামনে অভিযান পরিচালনা করে। এসময় আসামী মো. মাসুম কাজী (২৮) আটক করলে তার দেহ তল্লাশি করে তার পরিহিত বাদামী রংয়ের গ্যাবাডিন প্যান্টের সামনের ডান পকেটে ১টি মোবাইল ফোন যার সীম নং-০১৭৮৭-৫৭০৭৭৮ মোবাইল ফোনের ওয়াটস অ্যাপ ম্যাসেঞ্জারে ভারতীয় তীর শিলং খেলার হিসাব নম্বর সংবলিত একাধিক বার্তা রয়েছে। যা উদ্ধার পূর্বক এসআই পলাশ চন্দ্র দাশ জব্দতালিকা মূলে জব্দ করে হেফাজতে নেন।

পুলিশ আরো জানায়, মো. মাসুম কাজী (২৮) বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থানে তীর শিলংসহ বিভিন্ন জুয়া খেলার আসর বসিয়ে এলাকার উঠতি বয়সের যুবকদের জুয়ার নেশায় আশক্ত করে এলাকার স্বাভাবিক পরিবেশ বিনষ্ট করাসহ ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে।

পরে এসআই পলাশ চন্দ্র দাশ থানায় হাজির হয়ে জব্দকৃত আলামত সহ আসামীর বিরুদ্ধে বাদী হইয়া এজাহার দায়ের করেন। বাদীর এজাহারের প্রেক্ষিতে এয়ারপোর্ট থানার মামলা নং-১৪, তাং-০৮/০৮/২০২১খ্রিঃ, ধারা-১৮৬৭ সালের জুয়া আইনের ৪ রুজু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মুখপাত্র (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo