সোমবার, ০৪ Jul ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন

সিলেটে নারীসহ ছাত্রলীগ নেতা মোস্তাফিজ আটক

সিলেটে নারীসহ ছাত্রলীগ নেতা মোস্তাফিজ আটক

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর এক আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে নারীসহ আটক হয়েছেন জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান। মুস্তাফিজ জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও উপজেলার আটগ্রামের মৃত আব্দুল মালিকের ছেলে।

জানা যায়, ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান গত রোববার সকালে জকিগঞ্জ থেকে সিলেট নগরীতে আসেন। বিকেলে থেকে তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়। এরপর তাঁর স্বজনরা বিভিন্নভাবে খোঁজা-খুঁজির চেষ্টা করতে থাকেন। বিষয়টি সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

মুঠোফোন বন্ধ থাকায় ছাত্রলীগ নেতা ‘নিখোঁজ’ উল্লেখ করে তার সন্ধান চেয়ে অনেকে ফেসবুকে স্ট্যাটাস দিতে থাকেন। মুহুর্তের মধ্যেই বিষয়টি অনলাইনে ভাইরাল হয়ে যায। পরে রাত ১টার দিকে অনেকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান দেন, মোস্তাফিজের সন্ধান পাওয়া গেছে। তিনি বর্তমানে কোতোয়ালি থানা পুলিশ হেফাজতে রয়েছেন।

এদিকে পুলিশ জনায়- গত রোববার জকিগঞ্জ উপজেলার অবাঞ্চিত এক নারীকে নিয়ে নগরীর একটি আবাসিক হোটেলে উঠেন ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান। এবং তাকে নিয়ে অনৈতিক ও অসামাজি কাজে লিপ্ত হয়ে পড়েন।

বিষয়টির খবর পেয়ে কোতোয়ালি থানার একদল পুলিশ ওই হোটেলে অভিযান চালিয়ে নারীসহ মোস্তাফিজুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক নারী সিদ্দিকা (২৫) জকিগঞ্জ উপজেলার চাকরচক গ্রামের মৃত মঈন উদ্দিনের মেয়ে।

পরদিন সোমবার তাদের দু’জনকে টু-নাইনটি ধারায় আদালতে চালান দেয় পুলিশ। পরে আদালত থেকে জরিমানা দিয়ে জামিনে ছাড়া পান তারা দু’জন।

এসএমপির কোতোয়ালী থানার উপ-পরিদর্শক নাজমুল নারীসহ ওই ছাত্রলীগ নেতাকে আটক করার কথা স্বীকার করেছেন এবং কোতোয়ালীর নন জি.আর জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo