শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

সিলেটে দুই খুনের পলাতক আসামী পিচ্ছি শাকিল গ্রেফতার

সিলেটে দুই খুনের পলাতক আসামী পিচ্ছি শাকিল গ্রেফতার

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক
সিলেটে লামাবাজার থেকে দুইটি খুনের মামলায় পলাতক আসামী শাকিল ওরফে পিচ্ছি শাকিলকে গ্রেফতার করেছে পুলিশ। শাকিল নগরীর কুয়ারপারের ইঙ্গুলাল রোডের মৃত মহরম খানের ছেলে।

শনিবার লামাবাজারে দুপক্ষের মারামারির সময় মহানগর পুলিশের কোতোয়ালি থানাধীন লামাবাজার পুলিশ ফাঁড়ির ক’জন পুলিশ সদস্যের অপর শাকিল ওরফে পিচ্ছি শাকিল হামলাও করে। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বেরিয়ে আসে সে নগরীর দুইটি খুনের মামলায় পলাতক আসামী।

জানা গেছে, শনিবার দুপুরের দিকে কোতোয়ালি থানার লামাবাজার এলাকায় দু’পক্ষের মারামারি শুরু হয়। এক পর্যায়ে ফাঁড়িতে থেকে কয়েকজন পুলিশ সদস্য বিষয়টি নিয়ন্ত্রণ করতে গেলে শাকিল তাদের উপর চড়াও হয়। তাকে আটক করে ফাঁড়িতে নিয়ে যাওয়ার পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানা যায় সে কোতোয়ালি থানায় ২০১৪ সালে দায়েরকৃত একটি হত্যা মামলার পলাতক আসামী। এরপর তাকে নিয়ে যাওয়া হয় কোতোয়ালী থানায়। সেখানেও জিজ্ঞাসাবাদ করা হয়।

এক পর্যায়ে জানা যায়, শাকিল একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে একটি নয়, দুটি হত্যা মামলা রয়েছে কোতোয়ালী থানায়। অপর হত্যা মামলাটি দায়ের করা হয়েছিল ২০১৬ সালের আগস্টে। এছাড়া মারামারি সংক্রান্ত মামলাও আছে দুটি।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালী মডেল থানার ওসি এসএম আবু ফরহাদ। তিনি জানান, শাকিল নগরীর কুয়ারপারের ইঙ্গুলাল রোডের মৃত মহরম খানের ছেলে। তার বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করে তাকে রোববার আদালতে তোলা হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo