বুধবার, ০৬ Jul ২০২২, ১০:৩১ অপরাহ্ন

সিলেটে থুতনিতে মাস্ক এখন ফ্যাশন

সিলেটে থুতনিতে মাস্ক এখন ফ্যাশন

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে দিনদিন করোনা আক্রান্ত ও মৃত্যু সংখ্যা বাড়লেও মানুষের মধ্যে মাস্ক পরার প্রবণতা এখনো গড়ে ওঠেনি। আইন-শৃঙ্খলা বাহিনীর ভয়ে অনেকে, মাস্ক কেবল ফ্যাশন হিসেবে থুতনির মধ্যে পরে রাখে। আবার প্রশাসনের লোকজন দেখলেই থুতনির মাস্ক নাকে ওঠে। সিলেটের করোনা ডেডিকেডেট সেন্টার শহিদ শামসুদ্দিন হাসপাতালসহ সিলেটের কোনো হাসপাতালে আইসিইউ’র বেড খালি নেই বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

ছবিতে থুতনিতে মাস্ক রেখে বুধবার দুপুরে পুরান তেতলী গ্রামে সিলেট ৩ আসনের নৌকার প্রতিক হাবিবুর রহমান হাবিব নির্বাচনী গণসংযোগ করেন। গণসংযোগে অনেকেই মাস্ক বিহীন চলা ফেরা করেন হাবিবের সাথে।

সিলেটে অতীতের সব রেকর্ড ভেঙে এবার সর্বোচ্চ মৃত্যু দিয়ে নতুন রেকর্ড সৃষ্টি করেছে করোনা ভাইরাস। মহামারি করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। সেই সাথে করোনা সনাক্ত হয়েছে আরও ৩৬২ জনের। এরআগে গত সোমবার (৫ জুলাই) সিলেটে করোনায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে।

এদিকে সিলেটের হাসপাতালগুলোতে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর চাপ। আক্রান্তদের চিকিৎসাসেবা দিতে হিমশিম খাচ্ছেন কর্তৃপক্ষ। রোগীকে বাঁচাতে তাদের স্বজনরা আইসিইউর জন্য এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে ছুটে বেড়াচ্ছেন।

https://web.facebook.com/mkibriaahmed.apu

এ বিষয়ে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, লকডাউন হোক আর যাই হোক, বাইরে বেরোলেই যে কেউ অন্তত মাস্কটা যাতে সঠিকভাবে পরে রাখেন। মাস্ক সঠিকভাবে পরলে করোনা সংক্রমণ থেকে সুরক্ষা পাওয়া সম্ভব! তাই মাস্ক সঠিকভাবে পরার বিষয়ে মানুষকে নিশ্চিত করতে হবে।

 

আরো পড়ুন-
সিলেটে লকডাউনে হাবিবের কর্মীসভা অব্যাহত, দৃষ্টি নেই প্রশাসনের
লকডাউন ভঙ্গ করে এবার সিলামে হাবিবের কর্মীসভা
লকডাউন ভাঙার প্রতিযোগিতায় নেমেছেন সিলেটের আওয়ামী লীগ নেতারা






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo