সোমবার, ১৬ মে ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

সিলেটে থাই মিস্ত্রীর লাশ উদ্ধার, শরীরে ছুরিকাঘাতের চিহ্ন

সিলেটে থাই মিস্ত্রীর লাশ উদ্ধার, শরীরে ছুরিকাঘাতের চিহ্ন

sylhetlive24.com


নিজস্ব প্রতিবেদক :: সিলেটের শাহপরান খাদিম বিএডিসি এলাকার কৃষি গবেষণা খামার এলাকার লেকের পাশ থেকে নাইম আহমদ (২২) নামের এক থাই মিস্ত্রীর লাশ উদ্ধার করেছে শাহপরান থানা পুলিশ। সে শাহপরান থানার পাঁচঘড়ি এলাকার নিজাম উদ্দিনের ছেলে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বিআইডিসি এলাকার কৃষি গবেষণা খামারের শেষ প্রান্তে লেকের পাশ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নাইম আহমদের শরীরের বিভিন্ন অংশে বেশকিছু ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান জানান, নিহত যুবক নাইম আহমদ পেশায় থাই মিস্ত্রি। লাশ দেখে মনে হয়েছে, তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্খানীয় একটি সূত্র জানিয়েছে, কয়েকদিন আগে বন্ধুদের সঙ্গে নাইমের একটা ঝামেলা হয়েছে।

নাইমের লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা রয়েছে। ময়না তদন্তের পর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। খুনের ঘটনায় নাইমের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo