শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
জকিগঞ্জে চলছে মাইকিং : ঢুকছে পানি, ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে ছ্যাঁকা! ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের জামিন লাভ, কারা ফটকে সংবর্ধনা বজ্রপাতে তিন শিশুর মৃত্যু শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহিতা বিষয়ক সংলাপ সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : ডা. শিপলু জগন্নাথপুরে মসজিদ নির্মাণের নামে সরকারি স্কুলের জমি দখল সিলেট সদর উপজেলা যুবদল থেকে ডালিম বহিস্কার সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে উপশহরে পানিবন্দি মানুষের পাশে দিদার রুবেল অ্যাড. জামানের মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের কাউন্সিলর পদপ্রার্থী রুবি আলমের উদ্যোগে খাদ্য বিতরণ সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের গ্রেফতারে কয়েছ লোদীর নিন্দা দেশের মানুষ সরকারের পাশে, ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী
সিলেটে ট্রাক চাপায় তিন যুবক নিহত : তিন ওয়ার্ডের আয়োজনে প্রতিবাদ সভা

সিলেটে ট্রাক চাপায় তিন যুবক নিহত : তিন ওয়ার্ডের আয়োজনে প্রতিবাদ সভা

sylhetlive24.com/সিলেট লাইভ/sylhet live/sylhet


সিলেট লাইভ ডেস্ক :: সিলেট নগরীর খাসদবীর এলাকায় ৩ টি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের আয়োজনে ট্রাক চাপায় তিন যুবক নিহতের প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ঐতিহ্যবাহী খাসদবীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সমাজসেবক হুমায়ুন আহমেদ মাসুকের সঞ্চালনায় এবং মুরুব্বি ইস্রাঈল মিয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটির ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ এবং ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর এডভোকেট কুলসুমা বেগম পপি।

অতিথির বক্তব্যে রেজওয়ান আহমদ বলেন, এই নগরীর ভিতর দিয়ে যাতে ট্রাক চলাচল না করতে পারে সেজন্য একটি কমিটি করে আন্দোলন করে দাবী আদায় করার। শহরের ভিতর দিয়ে ট্রাক চলাচল বন্ধ করতে হবে, অতীতের মত এই দাবীতে আবার আন্দোলন করতে হবে। এই তিনটি তাজা প্রান ঘাতক ট্রাক হত্যা করেছে, আগামীতে যেন আর কোন মায়ের বুক খালি না হয় সেজন্য ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।

কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন- বার বার আন্দোলন করেছি, জানিনা কার ইশারায় আবারো নগরীতে ট্রাক চলে প্রশ্ন রেখে বলেন আগামীকাল তিনটি ওয়ার্ডের সর্বস্তরের জনগণ বাদ আসর থেকে উত্তর আম্বরখানায় চৌকিদেকিতে সর্বস্তরের জনসাধারণ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের সমন্নয়য়ে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর অফিসের সামনে একটি সভা অনুষ্ঠিত হবে। এবং এই সভা থেকে দাবী আদায়ের জন্য আন্দোলন কর্মসূচি ঠিক করা হবে। প্রশাসনসহ সংশ্লিষ্ট সবাইকে আমাদের দাবি লিখিত ভাবে অবগত করা হবে।

সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন- এমদাদাদ হোসেন চৌধুরী, হায়দার মোঃ ফারুক হোসেন, এম এ মুগনি খোকা, মো. আলম বাদসা, মোঃ শফিক মিয়া, বাচন মিয়া, স্বপন আহমদ, সুলতান আহমদ, সাহেদ আহমদ চমন, জাহিদুল হোসেন মাসুদ, , সুহরাব হোসেন পবলু, লুতফুর রহমান, মামুন আহমদ মিন্টু, মইনুল হোসেন, আহসানুজ্জামান শহীদ, মনসুর বক্স, লায়েক আহমদ, আব্দুল্লাহ সাফী শাহেদ, কাইয়ুম, ট্রাক চাপায় নিহত কুটির বড় ভাই সাইদুল, রিমাদ আহমদ রুবেল, মেহেদি হাসান সপু, সাইদ হোসেন সাবু, হাফিজ রইছ উদ্দিন, জেহিন আহমদ, নিয়ামত উল্লাহ খাসদবীরী, সাইদ মোঃ ওয়াদুদ, এ কে কামাল হোসেন, হাসান তালুকদার সোহেল, সোহেল আহমদ, জায়েদ আহমেদ, সজিবুর রহমান রুবেল, সুমন আহমদ, সাকিব আহমদ, রাসেল, ফয়েজ আহমদ, আহমেদ মোহন, রহিম, ইমন, বেলাল হোসেন দুলনসহ অন্যান্য ব্যাক্তিবর্গ। সভায় পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আহসানুজ্জামান শহীদ।

সিলেটলাইভ২৪ডটকম/১৪ জানুয়ারি/এসবি






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo