সোমবার, ১৬ মে ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

সিলেটে ট্রাকচাপায় ছাত্র হত্যা : শাবি’র বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের প্রতিবাদ সভা

সিলেটে ট্রাকচাপায় ছাত্র হত্যা : শাবি’র বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের প্রতিবাদ সভা

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: সিলেটে ট্রাকচাপায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাব্বির হত্যার প্রতিবাদে এবং সিলেট শহরের অভ্যন্তরীণ রুটে ট্রাক চলাচল বন্ধের দাবিতে বৃহস্পতিবার বিকালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্র ছাত্রীদের উদ্যোগে এক মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভায় বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্র ছাত্রীরা ছয় দফা দাবি তুলে ধরেন ।

দাবিগুলোর মধ্যে ছিল- সাব্বির হত্যার বিচার নিশ্চিত করা, সিলেট শহরের অভ্যন্তরীণ রুটে ট্রাক চলাচল বন্ধ রাখা, এয়ারপোর্ট- বাদাঘাট বাইপাস সড়ক নির্মাণ, বিশ্ববিদ্যালয় গেইটের সামনে ফুটওভার ব্রিজ নির্মাণ, দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত বুরহান সাদিকের সুচিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করা এবং নিহত সাব্বিরের পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান।

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাসমির রেজা সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা মলয় সরকার এর সঞ্চালনায় উক্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদার, সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আশিষ কুমার বনিক, সাবেক ছাত্র নেতা আব্দুর রশিদ রাশেদ, শাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম উজ্জ্বল, শাবিপ্রবি কর্মচারী সমিতির সভাপতি সাদেক আহমদ, ইংরেজি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য মাহবুবুর রউফ, শাবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ছোটন প্রমুখ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo