বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৫৫ অপরাহ্ন

সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা

সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীতে পুলিশের ওপর হামলার ঘটনায় জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।মঙ্গলবার রাতে পুলিশ বাদী হয়ে কোতোয়ালি থানায় এ অ্যাসল্ট মামলা দায়ের করে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার বেলা ২টার দিকে নগরীর জেল রোড এলাকায় জামায়াত কেন্দ্রঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে ‘তথাকথিত গণকমিশন কর্তৃক দেশের শীর্ষ আলেম-ওলামাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের’ প্রতিবাদে সিলেট মহানগর জামায়াত বিক্ষোভ মিছিলের আয়োজন করে। এ সময় কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ, থানার উপপরিদর্শক (এসআই) নিশু লাল দেসহ একদল পুলিশ জেল রোড এলাকায় উপস্থিত হলে তাঁদের ওপর হামলার ঘটনা ঘটে। এতে ওসি ও এসআই আহত হন।

এসময় পুলিশ ঘটনাস্থল থেকে জামায়াত শিবিরের দু’জনকে আটক করে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মঙ্গলবার ঘটনাস্থল থেকে আটক কুমিল্লার বাঙ্গারা গ্রামের ফরিদ মিয়ার ছেলে ফেরদৌস আলম (৩০) ও সিলেট সদর উপজেলার জালালাবাদ বড়কাপন গ্রামের সামি চৌধুরীকে (১৮) এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। অন্যদেরও গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo