বুধবার, ০৬ Jul ২০২২, ০১:০৪ অপরাহ্ন

সিলেটে ছিনতাইকারী মিজানকে ঝাপটে ধরল আহত যুবক

সিলেটে ছিনতাইকারী মিজানকে ঝাপটে ধরল আহত যুবক

sylhetlive24.com/সিলেট লাইভ
বায়ে আহত যুবক আব্দুল আলী, ডানে লালবৃত্তে ছিনতাইকারী মিজান।


নিজস্ব প্রতিবেদক

সিলেট নগরীর নয়াসড়কে ছুরিকাঘাতের পরও এক ছিনতাইকারীকে ঝাপটে ধরল সাহসী যুবক। বুধবার বেলা ১টার দিকে নগরীর নয়াসড়ক পয়েন্টে দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার সময় ১টি মোটরসাইকেলে ৩ ছিনতাইকারী তার কাছ থেকে ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় যুবকের পীঠে ছিনতাইকারী উপর্যুপরি ছুরিকাঘাত করে। এরপরও সাহসিক যুবক ছিনকাইকারীকে ঝাপটে ধরে আর্তচিৎকার করলে ট্রাফিক পুলিশসহ স্থানীয় জনতা এগিয়ে আসেন তার সহায়তা করে। পরে আহত যুবককে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং ছিনতাইকারীকে কোতোয়ালি থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

আহত সাহসী যুবকের নাম আব্দুল আলী (২৫)। সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার চান্দেরঘাট গ্রামের আবুল কাশেমের ছেলে ও নগরীর কাজিটুলার একটি ভাড়া বাসার বাসিন্দা। তিনি চকলেটসহ ভোগ্যপণ্য পরিবেশ আহমদ ফুড’র সেলসম্যানের চাকুরী করেন। এছাড়া আটক ছিনতাইকারী মিজান আহমদ (২৮) কাজিটুলার বাসিন্দা ও সুনামগঞ্জের দিরাইয়ের ভাটিপাড়া (তালাপাড়) গ্রামের লালসাদ আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চকলেটসহ ভোগ্যপণ্য দোকানে সরবরাহ করছিলেন আব্দুল আলী। এসময় হঠাৎ একটি মোটরসাইকেলে আসা ৩ যুবক জোরপূর্বক অস্ত্রধরে তার কাছে থাকা ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় এক ছিনতাইকারীকে ঝাপটে ধরে ধস্তাধস্তির এক পর্যায়ে তার পীঠে ২টি ছুরিকাঘাত করা হয়।

আহতের ছোট ভাই আকাশ আহমদ বলেন, মোটরসাইকেলে আসা ৩ ছিনতাইকারী তার ভাইকে আক্রমণ করে ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় মিজান আহমদ (২৮) নামের এক ছিনতাইকারীকে ঝাপটে ধরলে তাকে দুটি ছুরিকাঘাত করা হয়। এদিকে, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার জন্য রক্ত প্রয়োজন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বলেন, টাকা ছিনতাইকারী বিক্রয় প্রতিনিধি আব্দুল আলীকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। এরপরও সাহসিকতা দেখিয়ে একজনকে ধরে রাখতে সক্ষম হয়েছে। স্থানীয়রা আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এছাড়া আটক যুবককে থানা হেফাজতে রাখা হয়েছে। পলাতক ওপর দুই ছিনতাইকারীকে আটকের চেষ্টা চলছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo