শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
জকিগঞ্জে চলছে মাইকিং : ঢুকছে পানি, ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে ছ্যাঁকা! ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের জামিন লাভ, কারা ফটকে সংবর্ধনা বজ্রপাতে তিন শিশুর মৃত্যু শিশু অধিকার বাস্তবায়ন সম্পর্কিত জবাবদিহিতা বিষয়ক সংলাপ সিলেটে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করলেন জেবুল সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : ডা. শিপলু জগন্নাথপুরে মসজিদ নির্মাণের নামে সরকারি স্কুলের জমি দখল সিলেট সদর উপজেলা যুবদল থেকে ডালিম বহিস্কার সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত বিশ্বনাথে ধর্ষকের হুমকি, অসহায় মা-মেয়ে উপশহরে পানিবন্দি মানুষের পাশে দিদার রুবেল অ্যাড. জামানের মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল সিলেটে বন্যার্তদের পাশে মহানগর আ. লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন সিলেট নগরী রক্ষার্থে ‘শহর রক্ষা বাঁধ’ নির্মাণ প্রয়োজন : মহানগর বিএনপি সিলেটের বানভাসী মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেওয়ার দাবি বাসদের কাউন্সিলর পদপ্রার্থী রুবি আলমের উদ্যোগে খাদ্য বিতরণ সিলেটে জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা ছাত্রদল নেতা রুবেল ও রাসেলের গ্রেফতারে কয়েছ লোদীর নিন্দা দেশের মানুষ সরকারের পাশে, ষড়যন্ত্রকারীদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না : পররাষ্ট্রমন্ত্রী
সিলেটে ছিনতাইকারী চক্রের সদস্য শুয়েব আটক

সিলেটে ছিনতাইকারী চক্রের সদস্য শুয়েব আটক

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক
সিলেটে এক যুবককে চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ও টাকা ছিনতাই করে পালানোর সময় ছিনতাইকারী চক্রের সদস্য শুয়েব আহমদকে আটক করেছে জনতা। এসময় তার সঙ্গি আরও কয়েকজন পালিয়ে যায়। শনিবার বিকেল ৪টার দিকে সুরমা মার্কেটের সামনে ক্বীনব্রীজের মোড়ে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত ছিনতাইকারী শুয়েব আহমদদ জৈন্তাপুর উপজেলার চিকনাগুল এলাকার বাবীছড়া গ্রামের রব আহমদের ছেলে। সে নগরীর শামিমাবাদ এলাকার ৫নং রোডে একটি কলোনীতে বসবাস করে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, সাগর নামে এক কিশোর নগরীর দক্ষিণ সুরমা থেকে ক্বীনব্রীজ পায়ে হেঁটে পার হচ্ছিলেন। এসময় তার পিছু নেয় ছিনতাইকারী চক্রের সদস্যরা। ক্বীনব্রীজের উত্তর অংশে সুরমা মার্কেটের সামনে আসা মাত্র ছিনতাইকারীরা সাগরকে চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ও তার সাথে থাকা টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় ভুক্তভোগী সাগরের চিৎকার শুনে সাধারণ মানুষ এক ছিনতাইকারীকে আটক করে।

এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়। তাৎক্ষনিক কোতোয়ালি থানা পুলিশের টহলকারী একটি টিম ঘটনাস্থলে থেকে ছিনতাইকারীকে গ্রেফতার করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, এর আগেও শুয়েবকে ছিনতাইয়ের ঘটনায় আটক করা গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে কোর্টে চালান দেওয়া হবে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo