শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:১০ অপরাহ্ন

সিলেটে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সিলেটে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে আওয়ামী লীগ এমপি’র কটুক্তি, কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল ৫টায় দরগা গেইট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে চৌহাট্টা জিন্দাবাজার হয়ে বন্দরবাজার কোর্ট পয়েন্টে এসে বিক্ষোভ সমাবেশ শেষ হয়।

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনারের পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সিনিয়র সহ সভাপতি তোফায়েল আহমদ।

এ সময় সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সমাবেশে বক্তারা বলেন,

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে আওয়ামী লীগের মন্ত্রী, এমপিদের কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি। আওয়ামী লীগের লুঠপাট ও দূর্নীতির কারনে দেশের বিদ্যুৎ বিপর্যয় নেমে এসেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের উর্দ্ধগতির কারনে জনজীবন বিপর্যস্ত। এই অবস্থায় জনগণের দৃষ্টি অন্যদিকে ঘোরানোর জন্য তারা ছাত্রদলের অভিভাবক বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিচ্ছে। আমরা সিলেট জেলা ও মহানগর ছাত্রদল এই সমাবেশ থেকে তীব্র নিন্দা জানাচ্ছি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo