বুধবার, ০৬ Jul ২০২২, ১২:০৯ অপরাহ্ন

সিলেটে চিহ্নিত চাঁদাবাজ সুমন গ্রেফতার

সিলেটে চিহ্নিত চাঁদাবাজ সুমন গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট নগরীর বারুতখানা থেকে চাঁদাবাজি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আব্দুর রউফ দোহা সুমন ওরফে সুমিনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৪টার দিকে বারুতখানায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। সুমন বারুতখানার উত্তরণ-৫৩ নম্বর বাসার মৃত আব্দুল খালিক সফেজ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ৭ ফেব্রুয়ারি জেল রোডের সিলকো টাওয়ারের ব্যবসায়ী আতিকুর রহমান চৌধুরীর কাছে সুমন ১০ লাখ টাকা চাঁদা দাবী করে। ব্যবসায়ী আতিকুর রহমান চৌধুরী বারুতখানার উত্তরণ ১৭/১ নম্বর বাসার মৃত আব্দুল মজিদ চৌধুরীর ছেলে। সুমন ওই ব্যবসায়ীর কাছে বিভিন্ন সময়ে চাঁদা চেয়ে আসছিলেন। তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ওই দিন তার বাসায় সুমন দলবল নিয়ে হামলা চালায়। হামলায় ওই ব্যবসায়ীর পরিবারের সদস্যরাও আহত হন। এ ঘটনায় পর দিন সিলেট কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং- ১৭। ওই মামলায় সুমনকে গ্রেফতার দেখানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা সিলেট কোতোয়ালি মডেল থানার এসআই মিজানুর রহমান জানান, সুমন একজন চিহ্নিত চাঁদাবাজ। তার বিরুদ্ধে ৪টি মামলাসহ ৬/৭টি জিডি আছে। ব্যবসায়ী আতিকের দায়ের করা চাঁদাবাজি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন,‘ সুমন ওরফে সুমিনকে চাঁদাবাজির ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। শনিবার বিকেল ৩টায় আদালতে পাঠানো হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo