মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:২৫ অপরাহ্ন

সিলেটে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী মিলাদ গ্রেফতার

সিলেটে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী মিলাদ গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেট নগরীর আখালিয়া নতুন বাজার এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসায় পড়ুয়া ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে একই এলাকার দামালী পাড়ার তুলা মিয়ার ছেলে ও আখালিয়া নতুনবাজারস্থ মিলাদ লাইটিং এন্ড সাজঘর’র মালিক ধর্ষক মিলাদ আহমদ। মামলার দেড় মাস পেরিয়ে গেলেও আসামী মিলাদ আহমদ প্রকাশ্যে ঘুরাফেরা করলেও পুলিশ ধরতে না পারায় র‍্যাবের কাছে যান আলফা বেগম। র‍্যাবের কাছে যাওয়ার পর ধর্ষণকারী মিলাদকে ধরতে তৎপর হয়ে পরে র‍্যাব। অবশেষে শনিবার অভিযান চালিয়ে টুকেরবাজার থেকে বিকাল ৪টায় গ্রেফতার করা হয় মিলাদকে। রোববার আদালত মাধ্যমে তাকে কারাগারে প্রেরন করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ ব্যাটালিয়ন সদর (সিলেট ক্যাম্প) এর মেজর মো. মঈনুল ইসলাম এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ নেতৃত্ব দেন র‍্যাব-৯ অভিযানিক দল।

মামলা সূত্রে জানা যায়, ১৩ বছরের ওই শিশুকে কয়েকবার ধর্ষণ করায় ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে মেয়েটি। মেয়েটি অন্তঃসত্ত্বা হওয়ার পর মিলাদ বিয়ে করতে অস্বীকৃতি জানায়। গরীব অসহায় বিধবা মা মেয়েকে নিয়ে ধর্ষক মিলাদের পরিবারের কাছে গেলে তাদের তাড়িয়ে দেয় মিলাদের পরিবার। মেয়েকে নিয়ে সামাজিক ন্যায় বিচার না পেয়ে গত ২ আগস্ট এসএমপির জালালাবাদ থানায় গিয়ে লম্পট মিলাদ আহমদকে একমাত্র আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা {নং-০৩(৮)২১} করেন আলফা বেগম।

 






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo