মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:২৮ অপরাহ্ন

সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযান : ইয়াবাসহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযান : ইয়াবাসহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অভিযানে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার করা হয়েছে। অদ্য ০৫/০৫/২০২২খ্রিঃ তারিখ রাত অনুমান ০৮.৩০ ঘটিকায় মহানগর গোয়েন্দা পুলিশের এসআই(নিঃ) সুমন চক্রবর্তী সঙ্গীয় কনস্টেবল/৮৪৮ অমল কান্তি চাকমা, কনস্টেবল/৭৩৬ উত্তম কুমার রায়, কনস্টেবল/১৭৩০ কামাল উদ্দিন, কনস্টেবল/২১৪৫ আশিকুর রহমান, কনস্টেবল/২২১৬ আলীম আহমেদ-দের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি কোতয়ালী মডেল থানাধীন কাষ্টঘর রোডস্থ আল খাজা মার্কেটের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১। ফয়েজ আহমদ (৩২), পিতা- খলিলুর রহমান, মাতা- আয়েশা বেগম, সাং- আখালিয়া নয়াবাজার, ২নং কলোনী, বাসা নং-২, থানা- জালালাবাদ, জেলা- সিলেট নামীয় এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেন।

গ্রেফতারকালে উক্ত আসামীর হেফাজাত হতে ১৫ (পনের) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায় যে, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকা সহ সিলেট শহরের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে।

আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo