রবিবার, ০৩ Jul ২০২২, ১১:২০ অপরাহ্ন

সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযান : ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযান : ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. খোকন মিয়া (৪০)। সে কিশোরগঞ্জ জেলার আদমপুর বাজারের মৃত আব্দুল হামিদের ছেলে। বর্তমানে সে নগরীর শিবগঞ্জ এলাকার মজুমদারপাড়ার নূর আলমের বাসার ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

মঙ্গলবার ২৮ আগস্ট রাত ৯টা ১৫ মিনিটে নগরীর জেল রোড পয়েন্টের করিম মেডিসিন সেন্টারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিলেট মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক রমিজ আহমদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এসআই মো. আতিকুর রহমান, এএসআই গোলাম কিবরিয়া, কনস্টেবল ফরিদ উদ্দিন, কনস্টেবল তাওয়াবুর রহমান, কনস্টেবল হাবিবুর রহমান, কনস্টেবল আনোয়ার হোসেন, কনস্টেবল জিবেন্দ্র চন্দ্র দাস-দের নিয়ে এসএমপির কোতোয়ালী মডেল থানাধীন জেল রোড পয়েন্ট করিম মেডিসিন সেন্টারের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মো. খোকন মিয়া (৪০)-কে গ্রেফতার করে। গ্রেফতারকালে তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মুখপাত্র (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে খোকন জানায় যে, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকা সহ আশপাশ এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। আসামী খোকনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo