মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ২

সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ২

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেট নগরীর পাঠানটুলা থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর পুলিশ। রোববার রাতে গোপন তথ্যের ভিত্তিতে পাঠানটুলা এলাকাস্থ রাগিব রাগেয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার শাল্লা থানার আটগাঁও গ্রামের সাবেদ আলী ভুট্টোর ছেলে আল আমিন শেখ (৩১) ও নেত্রকোনা জেলার আটপাড়া থানাধীন সোনাকানিয়া গ্রামের ফুল মিয়ার ছেলে সুমন আহমদ (২২)। এসময় তাদের কাছ থেকে ১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এছাড়াও ইয়াবা ট্যাবলেট পাচারের কাজে ব্যবহৃত (সিলেট-থ-১২-২০৮৬) সিএনজি অটোরিকশা জব্দ করে পুলিশ।

মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক (নি.) দেবাশীষ সরকার এর নেতৃত্বে সঙ্গীয় এএসআই(নি.) গিয়াস উদ্দিন, কনস্টেবল আব্দুল্লাহ আল মামুন, কনস্টেবল আসাদ মিয়া, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল হাসান বক্স,-দের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে পুলিশ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo