রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

সরকারি নির্দেশনা :
করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক পরুন, নিরাপদ থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। সৌজন্যে : SylhetLive24.com
আজকের গুরুত্বপূর্ণ যত খবর
গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনা, দাদা-নাতি নিহত রোববার থেকে অনির্দিষ্টকালের জন্য সুনামগঞ্জ-ঢাকা বাস চলাচল বন্ধ সিলেটে বিদ্যুৎ বিভ্রাট : তীব্র গরমে দুর্ভোগে নগরীর কয়েক হাজার মানুষ সিসিকের ৮৩৯ কোটি টাকার বাজেট পেশ আশায় বুক বাঁধছেন হাফিজুল, পাশে দাঁড়াচ্ছেন হৃদয়বানরা শনিবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না পুলিশ এসল্ট মামলায় ছাত্রনেতা সুহেল কারাগারে সিলেটে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক দিপনকে হুমকি বালুচরে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা, আসামীরা অধরা সিলেটে ৮ ভূয়া সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সিলেটে আবাসিক হোটেলে ফুর্তি, ধরা পড়লেন ১০ নারী-পুরুষ টিলাগাঁওয়ে পুলিশের অভিযান : ৪ জুয়াড়ি আটক ৭ দিনের মধ্যে অনিবন্ধিত সব অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ সিলেটে বিদ্যালয়ের মাঠে গ্রাসরুটস’র মেলা, বিপাকে কর্তৃপক্ষ জাফলংয়ে চলছে বালু লুটের মহোৎসব : নেপথ্যে জামাই সুমন চক্র সিলেটে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী মিলাদ গ্রেফতার সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সব কমিটি বিলুপ্ত ঘোষনা র‍্যাবের হাতে সেই ধর্ষক মিলাদ আটক ইউএসএ ছাত্রদল নেতা কয়েছকে বিদায় সংবর্ধনা অজি মো. কাওছারের পাশে লক্ষণাবন্দ ইউনিয়ন জাতীয়তাবাদী পরিবার
সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযান : গাঁজাসহ আলোচিত পপি গ্রেফতার

সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযান : গাঁজাসহ আলোচিত পপি গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ
স্বামী রবিউল আওয়ালের সাথে পপি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বিশেষ প্রতিবেদক
সিলেটের আলোচিত পকেটমার ও ছিনতাই জগতের ভয়ংকর নারী পপি (৩৫) এখন মাদকের জগতে পা রেখেছে। সোমবার রাত সাড়ে ১১ টায় সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ তাকে গাঁজাসহ গ্রেফতার করেছে। উপশহরের এইচ ব্লকের তার নাম বিহীন মনোহারী দোকানে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। পপির স্বামীর নাম আউয়াল মিয়া। সে উপশহরের এইচ ব্লকে বসবাস করে।

জানা গেছে- সিলেট মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মো. শাহিন মিয়া ও দেবাশীষ সরকারের নেতৃত্বে সঙ্গীয় এসআই মো. সাহিদুল আলম, এসআই আবু রায়হান নূর, এএসআই আব্দুস সামাদ, এএসআই ইব্রাহিম আল সুমন, এএসআই দুলাল হোসাইন, কনস্টেবল/৯৫৫ আ. কাদির, কনস্টেবল/১০০৫ মামুন খান, কনস্টেবল/১০৮৩ মাসুদুর রহমান, কনস্টেবল/১৮৬৮ ইকবাল হোসেন, কনস্টেবল/১৫৭২ জালাল উদ্দিন, নারী কনস্টেবল/২৫৩৪ বিলকিস বেগম, নারী কনস্টেবল/১১৪৭ তৃপ্তি রানী দেব-দের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।

এসময় উপশহর বোরহান উদ্দিন হাউজিং স্টেট এলাকায় পপি’র নাম বিহীন মনোহারী দোকানের ভিতর অভিযান পরিচালনা করে পপিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে তার হেফাজাত হতে আনুমানিক ২০০ (দুইশত) গ্রাম গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পপি জানায়, জব্দকৃত গাজা সিলেট কাষ্টঘর এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল দোকানে মজুদ করে রেখে ঘটনাস্থল এলাকা সহ আশপাশ এলাকার মাদক সেবীদের কাছে খুচরা ও পাইকারী দরে বিক্রি করে। এঘটনায় পপির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের গণমাধ্যম কর্মকর্তা অতিরিক্ত উপকমিশনার আশরাফ উল্যাহ তাহের।

সূত্র জানায়, সিলেটে আলোচিত পকেটমার ও ছিনতাই জগতের ভয়ংকর নারী পপি। সে পুলিশের হাতে একাধিকবার ধরা পড়েলেও নিজের ঠিকানা ও স্বামীর সঠিক নাম কখনই বলে না। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। পপির গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার লাখাই থানার জিরুন্ডা গ্রামে। এসব অপকর্ম করে পপি বর্তমানে- উপশহর এইচ ব্লকে, ৩ নং রোডে নিজের দু’তলা একটি বভনও বানিয়েছে। পপির স্বামীর নাম আউয়াল মিয়া। সেও ওই এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত।

সিলেটের আলোচিত এই পকেটমার ও ছিনতাই জগতের ভয়ংকর নারী পপিকে নিয়ে সিলেট লাইভ অতীতে একাধিক প্রতিবেদন প্রকাশ করে।

আরও পড়ুন-
উপশহরে ভয়ংকর নারীর গুন্ডা ছেলে অন্তর : রিকশা চালকের চোখে ছুরি, টাকা-মোবাইল ছিনতাই
দু’চারটা র্যাব-পুলিশ আমার পকেটে রয়েছে : রনির পরিবারকে পকেটমার পপির হুমকি
পপির মায়াজালে আটক এক এসআই, মামলা নেবেনা পুলিশ
মায়ের চেয়ে মাসির দরদ বেশি, বিপাকে এসআই সমিরন


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo