মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:০৪ অপরাহ্ন

সিলেটে গেল ২৪ ঘন্টায় করোনার রেকর্ড, ৬০২ জন শনাক্ত, মৃত্যু ৭

সিলেটে গেল ২৪ ঘন্টায় করোনার রেকর্ড, ৬০২ জন শনাক্ত, মৃত্যু ৭

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগে বিভাগে গত ২৪ ঘন্টায় রেকর্ড ৬০২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময়ে ১৪৩৬টি নমুনা পরীক্ষায় উল্লিখিতদের পজিটিভ রিপোর্ট এসেছে। শনাক্তের হার ৪১.৯২ ভাগ।

সিলেট স্বাস্থ্য বিভাগের রোববারের বুলেটিনে জানানো হয়, গত ২৪ ঘন্টায় অতিমারি করোনাভাইরাসে এ বিভাগে আরো ৭ মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৬ জন, ও সুনামগঞ্জে একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে এ বিভাগে ৫২৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৪২৫ জন, সুনামগঞ্জে ৩৭জন, হবিগঞ্জে ২২ জন এবং মৌলভীবাজারে ৪০ জনের মৃত্যু হলো।

স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘন্টায় সিলেট জেলায় সর্বোচ্চ ২১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া, ওসমানী হাসপাতালে ৭০ জন, সুনামগঞ্জে ৮৮ জন, হবিগঞ্জে ৮৭ জন ও মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। সবমিলিয়ে এ বিভাগে করোনা শনাক্ত হয়েছে ২৯ হাজার ৫৪৩ জনের।

২৪ ঘন্টায় সুস্থ ১৪০ জন মিলিয়ে এ বিভাগে মোট সুস্থ হয়েছে ২৪ হাজার ৮৭২ জন।

শনাক্তের পাশাপাশি এ বিভাগে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যাও বাড়ছে। গত ২৪ ঘন্টায় এ বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ২৫ জন। এর মধ্যে সিলেটে ২০ জন, ও মৌলভীবাজারে ৫ জন। সবমিলিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৩১৩ জন। এর মধ্যে সিলেটে ২৪৩ জন, সুনামগঞ্জে ৩৩ জন, হবিগঞ্জে ৭ জন ও মৌলভীবাজারে ৩০ জন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo