বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

সিলেটে গেল ২৪ ঘন্টায় করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫২

সিলেটে গেল ২৪ ঘন্টায় করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫২

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে গেল ২৪ ঘন্টায় করোনাক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে এবং ৩৫২ জন রোগী শনাক্ত হয়েছেন। শনিবার দুপুরে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানায়, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাক্রান্ত ৪ জন মারা গেছেন। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনসহ সবাই মারা গেছেন সিলেট জেলায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান,

বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৪৯৮ জন করোনা রোগী চিকিৎসাধীন। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭৮১ জনে। তন্মধ্যে সিলেট জেলায় ৬২৬ জন মারা গেছেন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের৫৫ জন, মৌলভীবাজারের ৬২ জন ও হবিগঞ্জের ৩৮ জন রয়েছেন।

সর্বশেষ গেল ২৪ ঘন্টায় সিলেটে ৩৫২ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এদের মধ্যে সিলেট জেলায় ১৮২ জন, সুনামগঞ্জে ৩৭ জন, মৌলভীবাজারে ৩৪ জন ও হবিগঞ্জে ৯৯ জন রয়েছেন।

১০৫৫ জনের নমুনা পরীক্ষায় তাদেরকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ৩৩.৩৬। অন্যান্য দিনের তুলনায় নমুনা পরীক্ষার হার গত চব্বিশ ঘন্টায় বেশ কমেছে।

সবমিলিয়ে বিভাগে

করোনাক্রান্তের সংখ্যা এখন ৪৪ হাজার ৫৭১ জন। তন্মধ্যে সিলেট জেলায় ২৭ হাজার ৭৬৭ জন শনাক্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জের ৫ হাজার ১৫০ জন, মৌলভীবাজারের ৬ হাজার ২৫৫ জন ও হবিগঞ্জের ৫ হাজার ৩৯৯ জন রয়েছেন।

আক্রান্ত এসব রোগীদের মধ্যে সুস্থ হয়ে ওঠেছেন ৩২ হাজার ৫৮৭ জন। এর মধ্যে সর্বশেষ চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৮৬ জন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo