মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:১৯ অপরাহ্ন

সিলেটে গৃহবধূর লাশ উদ্ধার : স্বামীসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

সিলেটে গৃহবধূর লাশ উদ্ধার : স্বামীসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

sylhetlive24/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক
সিলেট শহরতলির মইয়ারচর গ্রামের একটি শৌচাগার থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার হয়েছে। সোমবার সন্ধ্যায় তাঁর লাশ উদ্ধার করা হয়। গৃহবধূর নাম নাজমিন বেগম (২০)। তিনি সিলেট সদর উপজেলার রায়েরগাঁও গ্রামের আবদুস সাত্তারের মেয়ে।

এই ঘটনায় যৌতুকের জন্য মারধর, শ্বাসরুদ্ধ করে হত্যা ও সহযোগিতার দায়ে নাজমিনের পিতা নববধূর স্বামীসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

নাজমিনের পরিবারের সদস্যরা জানিয়েছেন, চলতি বছরের ১৩ জানুয়ারি মইয়ারচর গ্রামের নাঈম উদ্দিনের সঙ্গে নাজমিনে বিয়ে হয়। বিয়ের পর থেকে নাঈমসহ তাঁর প‌রিবারের লোকজন যৌতুকের জন্য নাজমিনকে চাপ দি‌য়ে আসছিলেন। ঈদুল ফিতরের পর নাজ‌মিন বেগমকে তাঁর বাবার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। বাবার বাড়ি থেকে ফেরার সময় নাজমিনকে এক লাখ টাকা নিয়ে আসতে বলেন শ্বশুরবাড়ির লোকজন।

নাঈম উদ্দিনের মূলবাড়ি সিলেটের কলাপাড়ায়। মইয়ারচরে জমি ক্রয় করে তিনি প্রায় ২০ বছর ধরে বসবাস করছেন।

নিহত নাজ‌মিনের ভাই মিজান আহমদ জানান, বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের জন্য নাজ‌মিনকে নানাভাবে চাপ দেন। তিনি অভিযোগ করেছেন, গতকাল টাকা নিয়ে না যাওয়ায় তাঁর বোনকে মান‌সিক ও শারী‌রিকভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, গৃহবধূর লাশ উদ্ধারের পর মঙ্গলবার ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহত নাজমিনের পিতা আব্দুস সাত্তার ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিরা সবাই পলাতক।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo