মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৫১ অপরাহ্ন

সিলেটে গৃহবধূকে ধর্ষণ : লম্পট মামা শ্বশুর ফিরোজ গ্রেফতার

সিলেটে গৃহবধূকে ধর্ষণ : লম্পট মামা শ্বশুর ফিরোজ গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


কোম্পানীগঞ্জ সংবাদদাতা

সিলেটের কোম্পানীগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে লম্পট মামা শ্বশুরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ধর্ষণের শিকার ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে শুক্রবার (১০ সেপ্টেম্বর) ফিরোজ মিয়া (৩৮) নামের ধর্ষকে আটক করে পুলিশ গ্রেফতারকৃত ধর্ষক উপজেলার তৈমুরনগর (ভাংতি) গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষিত ওই গৃহবধূর স্বামী মানসিক প্রতিবন্ধী। ধর্ষক গৃহবধূর স্বামীর মামা হন। ধর্ষকের প্রায়ই আসা-যাওয়া ছিল ধর্ষিতা ওই গৃহবধূর স্বামীর বাড়িতে। পারিবারিকভাবে সাহায্য করার অজুহাতে দেখিয়ে সুযোগ পেলেই কুপ্রস্তাব দিত লম্পট মামা শ্বশুর। গত ১৫ মে লম্পট মামা শ্বশুর রাতের আঁধারে ঘরে প্রবেশ করে ধর্ষণ করে ওই গৃহবধূকে। এরপর থেকে বিভিন্নভাবে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ধর্ষক মামা শ্বশুর। ধর্ষক মামা শ্বশুরের যৌন অত্যাচার অতিষ্ঠ হয়ে গৃহবধূ তাঁর বাবার বাড়িতে চলে যান। সেখানে গিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে ওই গৃহবধূকে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দেন তাঁরা।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলা ও আসামীকে তাৎক্ষণিক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৬। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে তাৎক্ষণিকভাবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo