মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:৩৯ অপরাহ্ন

সিলেটে করোনায় ১ জনের মৃত্যু, সনাক্ত ২০৩ জন

সিলেটে করোনায় ১ জনের মৃত্যু, সনাক্ত ২০৩ জন

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনা আক্রান্ত হয়ে আরও ১ জনের প্রাণহানী হয়েছে। সেই সাথে আক্রান্ত সনাক্ত হয়েছেন ২০৩ জন। এর মধ্যে ১১০ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৫৬ জন।

গত বছরের মার্চ থেকে এ বছরের ৩ জুলাই পর্যন্ত সিলেট বিভাগে করোনায় ৪৮১ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশী মারা গেছেন সিলেট জেলায়। এ জেলায় করোনায় ৩৯৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়া সুনামগঞ্জে ৩৩ জন, হবিগঞ্জে ১৯ জন ও মৌলভীবাজারের ৩৬ জন রয়েছেন।

শনিবার (৩ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ২০৩ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ১১০ জন, সুনামগঞ্জে ২৩ জন, হবিগঞ্জে ৩৫ জন, মৌলভীবাজারে ২৩ জন ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১২ জনের করোনা সনাক্ত হয়। নতুন এই ২০৩ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ৪৮৬ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৫৩১ জন। এছাড়া সুনামগঞ্জে ৩ হাজার ০৩৯ জন, হবিগঞ্জে ২ হাজার ৮১৬ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ১০০ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছেন।

গেল ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৫৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৩৭ জন ও মৌলভীবাজারে আরও ১৯ জন রয়েছেন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৮৩৩ জন। এর মধ্যে সিলেট জেলার ১৬ হাজার ১৮৯ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৮৩০ জন, হবিগঞ্জে ২ হাজার ১১০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭০৪ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ২২ জন করোনা আক্রান্ত রোগী। এরা সবাই সিলেট জেলার বাসিন্দা। সব বিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩৯৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৩৭৩ জন, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে আরও ১৬ জন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo