মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:০৬ অপরাহ্ন

সিলেটে করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৪ জন

সিলেটে করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৪ জন

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এদের সবাই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬০৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৪৮৫ জন, সুনামগঞ্জে ৪৩ জন, হবিগঞ্জে ২৮ জন এবং মৌলভীবাজারের ৫০ জন।

শুক্রবার ২৩ জুলাই স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ৯৩৫ জনের নমুনা পরীক্ষা করে সিলেট বিভাগে আরও ৩৮৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪১ দশমিক ৭ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ২০০, সুনমাগঞ্জে ৩৬, হবিগঞ্জে ৪২ এবং মৌলভীবাজারে ১০৬ জনের করোনা শনাক্ত হয়।

 

সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে

৩৪ হাজার ৮৬৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ২২ হাজার ৩৭৯ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৮৫৫, হবিগঞ্জে ৩ হাজার ৯৮৩ এবং মৌলভীবাজারে ৪ হাজার ৬৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ২৫২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ২০০ জন, হবিগঞ্জে ৫ জন এবং মৌলভীবাজারের ৪৭ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৭১২ জন। এরমধ্যে সিলেট জেলার ১৯ হাজার ১০৮ জন, সুনামগঞ্জে ৩ হাজার ১২ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৫৫ জন এবং মৌলভীবাজারের ৩ হাজার ২৩৭ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১৪ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ৩৮৯ জন। এরমধ্যে সিলেটে ২৬৫, সুনামগঞ্জে ৫৪, হবিগঞ্জে ৪১ এবং মৌলভীবাজারে ২৯ জন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo