সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন

সিলেটে করোনায় আক্রান্ত আরও দুই জনের মৃত্যু, চিকিৎসাধীন ১০৭ জন

সিলেটে করোনায় আক্রান্ত আরও দুই জনের মৃত্যু, চিকিৎসাধীন ১০৭ জন

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: সিলেটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুজনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে আরও ৬১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সিলেটের ৩৮, সুনামগঞ্জ ১২ ও মৌলভীবাজারে আরও ১১জন করোনায় আক্রান্ত হয়েছেন। সেই সাথে হাসপাতালে আরও ১০৭জন চিকিৎসাধীন। এবং চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ২৭জন। সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২৮৫ জনের মৃত্যু হয়েছে। সেই সাথে করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৩৯১জন। এছাড়া করোনা থেকে সুস্থ হয়েছেন ১৬ হাজার ১২৫জন।

বুধবার (৩১ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া এ তথ্য জানান। গত ২৪ ঘণ্টায় আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ১০ জন ও আইসোলেশনে চিকিৎসাধীন আছেন আরও ৩৫ জন।

সিলেটে স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৬১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। বুধবার (৩১ মার্চ) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৭ হাজার ৩৯১ জন। এর মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৭০৮ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৯৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৫০জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo