মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

সিলেটে করোনার ভয়ঙ্কর রূপ : একদিনে ২২ জনের মৃত্যু, শনাক্ত ৫৫৭

সিলেটে করোনার ভয়ঙ্কর রূপ : একদিনে ২২ জনের মৃত্যু, শনাক্ত ৫৫৭


নিজস্ব প্রতিবেদক

সিলেটে করোনা সংক্রমণ বাড়ছে আশঙ্কাজনক হারে, রূপ নিচ্ছে ভয়ঙ্কর। কঠোর বিধিনিষেধ দিয়েও সিলেটে ঠেকানো যাচ্ছেনা করোনা সংক্রমন। সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় চার জেলায় মিলে করেকর্ড ২২ জনের মৃত্যু হয়েছে। যা অতীতে কোনদিন হয়নি। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৫৫৭ জনের। এ সময়ে নতুন মৃত্যুবরণকারিরা সিলেট জেলায় ১১ জন, হবিগঞ্জ ২ জন, মৌলভীবাজারে ১ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৮ জনের মৃত্যু হয়েছে।

বুধবার ১১ আগস্ট সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন। একই সময়ে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ১৯১৭ টি। সে হিসেবে শনাক্তের হার ২৯ দশমিক ০৬ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ২৭৬ জন, সুনামগঞ্জে ৬৩, হবিগঞ্জে ৬১ ও মৌলভীবাজারে ১১৪ জনের করোনা শনাক্ত হয়। এছাড়াও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।
গেল শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৭১৫ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৮২ জন।

এ নিয়ে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৭ হাজার ৪৭ শত ১১ জন। যার সর্বোচ্চ সিলেট জেলায় ২৫ হাজার ২ শত ১১ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৪ শত ৭৫ জন, হবিগঞ্জে ৫ হাজার ৬ শত ৮৪ জন, মৌলভীবাজারে ৬ হাজার ৭ শত ৩০ জন। আর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ৩ হাজার ৯ শত ১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়ের দেওয়া তথ্যমতে সিলেটে মোট প্রাণহানি হয়েছে ৮৪৪ জনের। যার সর্বোচ্চ সিলেট জেলায় ৬২০ জন, সুনামগঞ্জে ৫৯ জন, হবিগঞ্জে ৪২ জন, মৌলভীবাজারে ৬৬ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৫৭ জনের প্রাণহানি হয়েছে করোনায়।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo