সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

সিলেটে করোনার ভয়ঙ্কর রূপ, একদিনে ২০ জনের মৃত্যু

সিলেটে করোনার ভয়ঙ্কর রূপ, একদিনে ২০ জনের মৃত্যু

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে করোনা সংক্রমণ বাড়ছে আশঙ্কাজনক হারে, রূপ নিয়েছে ভয়ঙ্কর। কঠোর বিধিনিষেধ দিয়েও সিলেটে ঠেকানো যাচ্ছেনা করোনা সংক্রমন। সিলেটে গত ২৪ ঘন্টায় করোনায় আরো ২০ জনের মৃত্যু হয়েছে।

করোনাভাইরাসে সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় এ যাবতকালের রেকর্ড। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৭ জন, সিলেটে ৯ জন, সুনামগঞ্জে ৩ জন ও মৌলভীবাজারে একজনের মৃত্যু হয়েছে।

 

এ নিয়ে সিলেট বিভাগে ৭৪৮ জনের মৃত্যু হলো।

সিলেটে সর্বোচ্চ ৫৬৮ জন করোনায় মারা গেছেন। আর ওসমানী হাসপাতালে ২৯ জন, সুনামগঞ্জে ৫৫ জন, হবিগঞ্জে ৩৫ জন ও মৌলভীবাজারে ৬১ জনের মৃত্যু হয়েছে।

সিলেট স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, গত ২৪ ঘন্টায় ১৯১০ জনের স্যাম্পল পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ৭১৫ জনের। শনাক্তের হার ৩৭.৪৩ ভাগ। সবমিলিয়ে এ বিভাগে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪২ হাজার ৭৩০ জনের।

 

একই সময়ে হাসপাাতালে ভর্তি হয়েছেন ১৫৭ জন।

সবমিলিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন৪৬৭ জন। ওসমানী হাসপাতালে ভর্তিকৃত ৩০৪ জন রোগীর মধ্যে আইসিইউতে ৮ জন, কোভিড প্রমাণিত ১৪৪ জন এবং সন্দেহভাজন ১৪২ জন। ২৪ ঘন্টায় সুস্থ ৩০৩ জন মিলিয়ে মোট সুস্থ হয়েছেন ৩১৯৭৩ জন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo