সোমবার, ১৬ মে ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন

সিলেটে করোনাভাইরাস সংক্রমণ : একদিনে সর্বোচ্চ শনাক্ত

সিলেটে করোনাভাইরাস সংক্রমণ : একদিনে সর্বোচ্চ শনাক্ত

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: সিলেট বিভাগের মহামারি করোনাভাইরাসের সংক্রমণ আবারও বাড়ছে। গত ২৪ ঘণ্টায় এই ভাইরাস শনাক্ত হয়েছে ৩৫ জনের দেহে। গত আড়াই মাসে একদিনে এত বেশি করোনা সংক্রমিত ব্যক্তি শনাক্ত হননি। সবমিলিয়ে এ পর্যন্ত সংক্রমিত ব্যক্তি শনাক্তে সংখ্যা সাড়ে ১৬ হাজার ছাড়িয়েছে। আর গত ২৪ ঘন্টায় কোন মৃত্যু হয়নি, আর এ সময়ে সুস্থ হয়েছেন ১০ জন। সবমিলিয়ে এ পর্যণ্ত মৃত্যু হয়েছে ২৭৯ জনের; সুস্থ হয়েছেন ১৫ হাজার ৮১২ জন।

সোমবার (১৫ মার্চ) বিকেলে স্বাস্থ্য বিভাগের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিট-১৯ সম্পর্কিত দৈনিক বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, সিলেট বিভাগে সর্বোচ্চ সংক্রমণ ধরা পড়ে সিলেট জেলায়। এ জেলায় মৃত্যু এবং সুস্থ হয়েছেনও বেশি। জেলায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৯ হাজার ৯৯৮ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৯ হাজার ৬৯৬ জন, আর মারা গেছেন ২১৫ জন। সুনামগঞ্জে ২ হাজার ৫৫৯ জনের মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৫২৬ জন, মারা গেছেন ২৬ জন। হবিগঞ্জে ২ হাজার ১২ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৬৮২ জন; মারা গেছেন ১৬ জন। মৌলভীবাজারে ১ হাজার ৯৪৮ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৯০৮ জন। আর এ পর্যন্ত মারা গেছেন ২২ জন।

বর্তমানে করোনাভাইরাসে আক্রান্ত ৩৬ জন রোগী সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo