মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন

সিলেটে করোনায় আরও ১৬ জনের মৃত্যু, শনাক্ত ৭৫৮

সিলেটে করোনায় আরও ১৬ জনের মৃত্যু, শনাক্ত ৭৫৮

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক

সিলেটে করোনা সংক্রমণ বাড়ছে আশঙ্কাজনক হারে, রূপ নিয়েছে ভয়ঙ্কর। কঠোর বিধিনিষেধ দিয়েও সিলেটে ঠেকানো যাচ্ছেনা করোনা সংক্রমন। সিলেটে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। একই সময় করোনা শনাক্ত হয়েছে ৭৫৮ জনের শরীরে। তাদের নিয়ে শনাক্ত সংখ্যা ৪৪ হাজার ছাড়িয়ে গেছে। শুক্রবার ৬ আগষ্ট দুপুরে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর জানায়,

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সময়ে সিলেট বিভাগে করোনায় মারা গেছেন ১৬ জন। এর মধ্যে ১৩ জনই সিলেট জেলা বাসিন্দা। ২ জন হবিগঞ্জের, অপরজন মৌলভীবাজারের।

এ নিয়ে বিভাগে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৭৭ জনে। তন্মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬২২ জন মারা গেছেন। সুনামগঞ্জে ৫৫ জন, মৌলভীবাজারে ৬২ জন ও হবিগঞ্জে ৩৮ জনের মৃত্যু হয়েছে।

সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেটে ৭৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। ১ হাজার ৯৬৭ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ৩৮.৫৪ ভাগ।

এর মধ্যে সিলেট জেলায় ৪৬৫ জন শনাক্ত হয়েছেন। সুনামগঞ্জে ৫১ জন, মৌলভীবাজারে ১৯১ জন ও হবিগঞ্জে ৫১ জনকে শনাক্ত করা হয়েছে।

সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা

এখন ৪৪ হাজার ২১৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৭ হাজার ৫৮৫ জন আক্রান্ত হন। সুনামগঞ্জে ৫ হাজার ১১৩ জন, মৌলভীবাজারে ৬ হাজার ২২১ জন ও হবিগঞ্জে ৫ হাজার ৩০০ জন শনাক্ত হন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় গণমাধ্যমকে জানান, গত চব্বিশ ঘন্টায় বিভাগে ২৭৫ জন করোনা রোগী সুস্থ হয়ে ওঠেছেন। তাদের নিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা ৩২ হাজার ৫০১ জন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo