মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন

সিলেটে কথিত সাংবাদিক অরুনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিলেটে কথিত সাংবাদিক অরুনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

sylhetlive24.com
কথিত সাংবাদিক অরুণ সরকার


জৈন্তাপুর প্রতিনিধি

সিলেটে কথিত এক সাংবাদিকসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। এসময় তাদের কাছ থেকে ৩১৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ১১টার দিকে জৈন্তাপুর থানাধীন চতুল আল মদিনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে ৩১৮ পিচ ইয়াবা সহ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সিলেটের জৈন্তাপুরের হেমুভাটপাড়ার পুলিন সরকারের ছেলে অরুণ সরকার (৩৯), সাতারখাই গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে আব্দুল করিম (৫৫), একই গ্রামের আব্দুর রহিমের ছেলে সুহেল আহমদ (২৫)।

আটক ৩ আসামীর বিরুদ্ধে জৈন্তাপুর মডেল থানা সহ সিলেটের একাধিক থানায় বিভিন্ন মামলা রয়েছে।

জৈন্তাপুর মডেল থানা সুত্রে জানা যায়, আসামী অরুন সরকার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। প্রায় সময় বৈধ অবৈধ পথে ভারত থেকে ইয়াবা ট্যাবলেট সহ বিভিন্ন মাদক পাচার করে জৈন্তাপুরের বিভিন্ন স্থানে বিক্রি করে। মাদক ব্যবসার পথ সুগম করার লক্ষ্যে কয়েকটি অনলাইন পোর্টাল তৈরী করে নিজেকে সাংবাদিক হিসেবে পরিচয় দিতো। সে বিভিন্ন সময় বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের অফিসারদের বিরুদ্ধে ভুয়া নিউজ করতো বলে জানা যায়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর জানান RAB-9 এর একটি টীম গত রাতে ৩১৮ পিচ ইয়াবা সহ ৩জন আসামী থানায় হস্তান্তর করেছেন। এর মধ্যে থানার রেকর্ডপত্র ও সিডিএমএস যাচাই করার পর আসামী অরুণ সরকার এর বিরুদ্ধে

১ ( QMWQ) সিলেট এর গোয়াইনঘাট থানার এফআইআর – ১৩ তারিখ ২৪ জুন ২০০৯ ধারা ১৯৫২ সালের পাসপোর্ট (অপরাধ) আইন (বাংলাদেশ কন্ট্রোল অব এন্ট্রি এ্যক্ট) এর ৪ ধারা
২ ( 19M4L) এসএমপির শাহপরান থানার এফ আর আই নং ১৮/৭০ তারিখ ৩০ এপ্রিল ২০১৯ ধারা ২০১৮ সনের ডিজিটাল নিরাপত্তা আইন ২৫/২৯/৩১ এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।
৩ ( 1F8GJ) এবং অন্য আসামী আঃ করিম এর বিরুদ্ধে সিলেট এর জৈন্তাপুর থানায় এফ আই আর নং ২৫/৯৪ সেও অভিযুক্ত। আসামীদের বিরুদ্ধে মামলা রজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

sylhetlive24.com






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo