বুধবার, ০৬ Jul ২০২২, ১০:৩৪ অপরাহ্ন

সিলেটে এক গৃহবধূর আত্মহত্যা

সিলেটে এক গৃহবধূর আত্মহত্যা

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক
সিলেটের দক্ষিণ সুরমা কদমতলী বালুর মাঠে ইকবাল মিয়ার কলোনিতে গভীর রাতে মেয়েকে ঘরের বাইরে বের করে দিয়ে দরজা লাগিয়ে আত্মহত্যা এক গৃহবধূ। তিনি ওই কলোনির সুজন মিয়ার স্ত্রী নাছিমা বেগম (৩৫)।

রোববার ভোররাত ৪টার দিকে দক্ষিণ সুরমা কদমতলী বালুর মাঠে ইকবাল মিয়ার কলোনিতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রোববার সকালে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিট পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের।

পুলিশ জানায়, দক্ষিণ সুরমা কদমতলী বালুর মাঠের ইকবাল মিয়ার কলোনিতে ভাড়া থাকতেন ওই গৃহবধুর পরিবার। তাদের ১৩ বছর বয়েসি এক কিশোরী কন্যা রয়েছে। সুজন মিয়া কাজের সুবাধে সুনামগঞ্জের তাহিরপুরে থাকেন। নাছিমা বেগম, তার মেয়ে ও তার মাকে নিয়ে ইকবাল মিয়ার কলোনিতে থাকতেন।

রোববার ভোররাত ৪টার দিকে হঠাৎ মা ও মেয়েকে ঘরের বাইরে বের করে দিয়ে নাছিমা বেগম দরজা লাগিয়ে দেন। অনেক্ষণ পর পর্যন্তও ঘরের ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে নাছিমার মা প্রতিবেশীদের ডেকে বিষয়টি জানান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে রোববার সকালে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় নাছিমা বেগমের লাশ উদ্ধার করে। পরে লাশটির ময়না তদন্ত শেষে মরদেহ নাছিমার ভাইয়ের কাছে হস্তান্তর করা হয়।

প্রাথমিক পর্যায়ে নাছিমার আত্মহত্যার কারণ জানা যায়নি। রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানায় পুলিশ।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo