মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:০৭ অপরাহ্ন

সিলেটে এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টা

সিলেটে এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টা

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের মোগালাবাজার থানাধীন কুশিঘাট এলাকায় ১৬ বছরের কিশোরীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টাকালে দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৯। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সিলেটের মোগালাবাজার থানাধীন কুশিঘাট এলাকা থেকে এ দু’জনকে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯।

গ্রেফতারকৃতরা হল আব্দুল আহাদ (৩০) সে গোলাপগঞ্জ থানার কায়স্থগ্রামের মৃত উমর আলীর ছেলে ও রুবেল আহম্মেদ (২৭) একই থানার ফুলবাড়ী এলাকার মো. খলিল উদ্দিনের ছেলে।

জানা গেছে, র‍্যাব-৯ এর সদর কোম্পানি সিলেট ক্যাম্প’র একটি দল মোগলাবাজার থানার দক্ষিণ কুশিঘাট এলাকার শাহজাহান রহিম মেম্বারের দোকানের সামনে থেকে ১৬ বছরের এক কিশোরী উদ্ধার এবং তাকে অপহরণকারী আব্দুল আহাদ ও মো. রুবেল আহম্মেদ নামের দুজনকে গ্রেফতার করে।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর মেজর মো. মঈনুল ইসলাম, সিনিয়র এএসপি ওবাইন ও এএসপি সোমেন মজুমদার। পরে ওই কিশোরী ও গ্রেফতারকৃত দু’জনকে গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করে র‍্যাব।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo