মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:১৮ অপরাহ্ন

সিলেটে একসাথে ৩ শিশু নিখোঁজ

সিলেটে একসাথে ৩ শিশু নিখোঁজ

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক

সিলেটের দক্ষিণ সুরমার আহমদপুর এলাকা থেকে একসাথে ৩ শিশু নিখোঁজ হয়েছে। তারা সবাই মাদ্রাসা শিক্ষার্থী। নিখোঁজ হওয়া মাদ্রাসা শিক্ষার্থীরা হল হাসান (১৩) ও হোসেন (১৩) এবং তাদের বাসার কাজের লোকের ছেলে অপু (১০)।

বৃহস্পতিবার (১৭ জুন) নিখোঁজদের ঘটনায় তাদের চাচাতো ভাই সালাহ উদ্দিন দক্ষিণ সুরমা থানায় ৩ জনের নিখোঁজ হওয়া প্রসঙ্গে সাধারণ ডায়রি করেন।

নিখোঁজ হাসান ও হোসেন সিলেটের কুদরত উল্লাহ মাদ্রাসায় হাফিজ বিভাগে এবং অপু দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার স্থানীয় একটি মাদ্রাসায় হাফিজ বিভাগে অধ্যায়নরত।

সালাহ উদ্দিন জানান, বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ৬টায় বাসার কাউকে কোন কিছু না বলে তারা বাসা থেকে বের হয়ে গেলে আর ফিরে আসেনি। করোনার কারণে মাদ্রাসা বন্ধ থাকায় তারা বাসায় থেকে পড়াশুনা করে যাচ্ছে।

নিখোঁজ হওয়া হাসান ও হোসেন দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার মৃত সামছুল ইসলামের ছেলে এবং অপু জালালাবাদ থানাধীন জাঙ্গাইল এলাকার রিপন মিয়ার ছেলে।

ঘর থেকে বেড়নোর সময় তাদের পরনে ছিলো টিশার্ট ও প্যান্ট। তারা সবাই সিলেটের আঞ্চলিক বাসায় কথা বলে। তাদের সবার গায়ের রং শ্যামলা।

দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৩ মাদ্রসা শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে পুলিশ বিষয়টি তদন্ত করে দেখতেছে। এখন এখন পর্যন্ত নিখোঁজ হওয়াদের সন্ধান পাওয়া যায়নি।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo