বুধবার, ০৬ Jul ২০২২, ১২:৪০ অপরাহ্ন

সিলেটে একদিনে ২৫৮ জন করোনা রোগী শনাক্ত

সিলেটে একদিনে ২৫৮ জন করোনা রোগী শনাক্ত

sylhetlive24.com/সিলেট লাইভ


সিলেট লাইভ ডেস্ক

সিলেটে ২৪ ঘণ্টায় আরও ২৫৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যা এ পর্যন্ত একদিনে সর্বোচ্চ শনাক্ত। আর এ সময়ে মৃত্যু হয়েছে ১ জনের।

মঙ্গলবার (২৯ জুন) দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর থেকে পাঠানো কোভিট-১৯ এর দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। এর আগে সোমবার (২৭ জুন) সকাল ২৪ ঘণ্টায় এ বিভাগে ২৩৪ জনের করোনা শনাক্ত হয়েছিলো।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া ও পরিসংখ্যানবিদ মতিউর রহমান স্বাক্ষরিত এ প্রতিবেদনে বলা হয়, নতুন শনাক্ত ২৫৮ জনের মধ্যে ১৪২ জনই সিলেট জেলার বাসিন্দা। অন্যান্যের মধ্যে রয়েছেন- ৪৭ জন হবিগঞ্জ জেলার, ৪৬ জন মৌলভীবাজার জেলার এবং ১৬ জন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এছাড়া সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ১৫ জনেরও করোনা শনাক্ত হয়েছে।

সবমিলিয়ে করোনা সংক্রমণের শুরু থেকে এ পর্যন্ত বিভাগের চার জেলায় করোনা সংক্রমণে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫ হাজার ৫২০ জনে। আর এদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৩ হাজার ৪৯৬ জন। মৃত্যু হয়েছে ৪৬৭ জনের। বর্তমানে চার জেলার বিভিন্ন হাসপাতালে আইসোলেশনে আছেন ২৬৪ জন।

এদিকে করোনা নিয়ন্ত্রণে সীমিত আকারের লকডাউনের আজ দ্বিতীয় দিন চলছে। প্রথম দিনের মতো আজও নগরের বিভিন্ন পয়েন্টে পুলিশের চেকপোস্ট বসানো রয়েছে। লকডাউন বাস্তবায়নে পরিচালিত করা হচ্ছে ভ্রাম্যমাণ আদালতও।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo