সোমবার, ১৬ মে ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

সিলেটে ঈদের দিনে করোনায় দুই জনের মৃত্যু

সিলেটে ঈদের দিনে করোনায় দুই জনের মৃত্যু

sylhetlive24.com


সিলেট লাইভ ডেস্ক :: সিলেটে ঈদের দিনে করোনায় আরো দুই জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে ৩৭৭ জনের মৃত্যু হলো। সিলেট স্বাস্থ্য বিভাগের শুক্রবারের বুলেটিনে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাসে মৃত্যবরণকারীদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩০২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া, সুনামগঞ্জে ২৮ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারে ২৯ জনের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘন্টায় এ বিভাগে করোনায় আক্রান্ত ৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে সিলেটে ৩ জন ও সুনামগঞ্জ হাসপাতালে ভর্তি হয়েছেন ২ জন।

শুক্রবারের বুলেটিনে জানানো হয়, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবর সকাল ৮টা পর্যন্ত এ বিভাগে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৫০ জনের। এর মধ্যে ওসমানী হাসপাতালে একজন, সিলেট জেলায় ৪০ জন, হবিগঞ্জে ৩ জন ও মৌলভীবাজারে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এ বিভাগে সবমিলিয়ে করোনা শনাক্ত হয়েছে ২১ হাজার ৪৪২ জনের। নতুন সুস্থ ৭১ জন মিলিয়ে এ বিভাগে মোট সুস্থ হয়েছেন ২০ হাজার ৩১৯ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ১৮২ জন রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ১৬৭ জন, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১ জন চিকিৎসাধীন রয়েছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web-NEST- BD
ThemesBazar-Jowfhowo