বুধবার, ০৬ Jul ২০২২, ০১:২৪ অপরাহ্ন

সিলেটে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিলেটে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

sylhetlive24.com/সিলেট লাইভ


নিজস্ব প্রতিবেদক
সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে নগরীর মীরাবাজার থেকে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ১৬ আগস্ট সোমবার রাত ১০টায় তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- নগরীর মীরাবাজারের ৯ নাম্বার বাসার মৃত লোকমান খানের ছেলে মো. মহরম আলী (২৬), তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার গুচ্ছগ্রামে। বাগবাড়ির নবাব রোডের আজাদ কমিউনিটি সেন্টারের পাশে সালাম মঞ্জিলের মৃত আব্দুল হাইয়ের ছেলে আহাদ আহমদ নাহেদ (২৯)। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের মন্ডলভোগে।

পুলিশ জানায়, সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় এসআই মো. আব্দুস সালাম, এসআই মো. হাসানুজ্জামান, এএসআই বিশ্বজিৎ রায়, এএসআই মো. ইকবাল হোসাইন, কনস্টেবল হুমায়ুন কবির, কনস্টেবল সুজিত কুমার দাস, কনস্টেবল উত্তম কুমার রায়, কনস্টেবল আব্দুর রাজ্জাক, কনস্টেবল মো. শহিদুল ইসলামদের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানাধীন মীরাবাজারস্থ আবিদ উদ্দিন এর বসতবাড়ী থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজাত থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের মুখপাত্র (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা জানায় যে, সিলেট জেলার জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে এই ইয়াবা ট্যাবলেট পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকা সহ সিলেট শহরের বিভিন্ন স্থানের মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo