শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৯ অপরাহ্ন

সিলেটে ইভটিজিং : রাতে মা-মেয়ের উপর হামলা

সিলেটে ইভটিজিং : রাতে মা-মেয়ের উপর হামলা


 

নিজস্ব প্রতিবেদক

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার সিলাম টিকরপাড়ায় ইভটিজিংয়ের প্রতিকার চেয়ে বিচার প্রার্থী হওয়ায় রাতের বেলা ঘরে ঢুকে এক পরিবারের মা ও মেয়ের উপর হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে হামলাকারীরা ঘরে প্রবেশ করে মা ও মেয়েকে এলোপাথাড়ি চড় থাপ্পড় ও কিলঘুসি মেরে গুরুতর আহত করে। পরে যাওয়ার সময় তাদের প্রাণে নাশের হুমকি দিয়ে যায়।

এ ঘটনায় মেয়ের মা শুক্রবার (২৬ আগস্ট) মোগলাবাজার থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হল সামি (২৫) ও হাদি (২১) সিলাম টিকরপাড়ার বাসিন্দা মোবারক আলীর ছেলে। এ ঘটনায় নিরীহ এই পরিবারটি সন্ত্রাসীদের ভয়ে নিরাপত্তাহীনতায় আছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সিলাম নয়াপাড়ার বাসিন্দা মো. আলিফ মিয়া ব্যবসার সুবাদে সিলাম টিকরপাড়া শফিক শাহ’র কলোনীতে পরিবার নিয়ে বসবাস করছেন।

পারিবারিক প্রয়োজনে মেয়েকে মাঝে মাঝে দোকানে যেতে হলে সামি বিভিন্ন সময় তাকে অশুভ ইশারা ইঙ্গিত করে উত্ত্যক্ত করে।

বিষয়টি মেয়ে তার মাকে জানালে তিনি গত বৃহস্পতিবার রাত ৭টার দিকে সামির চাচী আজফর আলীর স্ত্রীর কাছে ঘটনা জানিয়ে বিচার প্রার্থী হোন।

মেয়ের মা বাড়ি আসার কিছুক্ষণের মধ্যে সামি ও হাদি তাদের বাসায় এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় তারা মেয়ের চুলে ধরে নাকে মুখে এলাপাতাড়ি চড়-থাপ্পড়, কিল ঘুসি মারতে থাকে। গলা চেপে ধরে শ্বাস রোধ করে হত্যার চেষ্টা করে।

মেয়ের চিৎকার শুনে মা ছুটে আসলে তাকেও মারধর করে সামি ও হাদি। মারধর করে যাওয়ার সময় তারা প্রাণ নাশের হুমকি দিয়ে যায়। এ ঘটনায় মেয়ের মা মোগলাবাজার থানায় সামি ও হাদির বিরুদ্ধে অভিযোগ করেন।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনাটি পুলিশ তদন্ত পূর্বক রোববার (২৭ আগস্ট) আদালতে প্রসিকিউশনের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছেন।






© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বস্বত্ব SylhetLive24.Com কর্তৃক সংরক্ষিত ।

Design BY SYLHET-LIVE-24
ThemesBazar-Jowfhowo